Tuesday, 26 June 2018

জাল নোট নিয়ে মোদির সাথে সরব হওয়া বিজেপি নেতাই ,জাল নোট ছাপানোর জন্য পুলিশের জালে

 ওয়েব ডেস্ক ২৬ই জুন ২০১৮ : ভাগ্যের বিদ্রুপ একেই বলে , নরেন্দ্র মোদি যখন ঘোষণা করেছিলেন যে, "জাল মুদ্রা" অপসারণ করাটাই তার মূল লক্ষ্য  উদ্দেশ্য ছিল,নোটবন্দির মাধ্যমে , তখন কেরালায় তার দলের এক  যুব নেতা জাল মুদ্রার রেকেট চালাচ্ছিলেন বহাল তবিয়তে ।
কেরালার থিসসুর জেলায়  জাল মুদ্রা 'রেকেট' চালানোর জন্য বৃহস্পতিবার  ভারতীয় জনতা যুব মোর্চার  (বিজেএমএম) নেতা রাকেশ ইযাছেরি  গ্রেফতার করে পুলিশ  ।


পুলিশ রাকেশের বাসভবন থেকে ১ ,৩৭ ,৫৯০  লক্ষ টাকার  জাল মুদ্রা উদ্ধার করে, সঙ্গে জাল নোট ছাপাবার একটি প্রিন্টার , এক পেটি কালী এবং একটি ল্যাপটপ ।অবাক হলেও সত্যি , এই বছরের জানুয়ারিতে "কালো টাকা" বিরুদ্ধে সচেতনতা অভিযানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে একই পোস্টারে দেখা গিয়েছিল রাকেশ ইযাছেরিকে । কেরালা বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক শোভা সুরেন্দ্র সেই মিছিলের উদ্যোক্তা ছিলেন  (একটি সচেতনতা সমাবেশ)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে রাকেশ ইযাছেরি  টাকা ছাপানোর কাজেই বেশি ব্যস্ত থাকতেন ।বিশিষ্ট সূত্রের খবর পেয়ে তার বাড়িতে হানা দেয় পুলিশ, খবর ছিল হাওয়ালার মাধ্যমে টাকা নয় ছয়ের কাজ কর্ম হয় ওই বাড়িতে , কিন্তু পুলিশ চক্ষু চরখ গাছ হয় ,যখন তারা বুঝতে পারে জাল তাকাই তৈরী হয় রাকেশ ইযাছেরির নেতৃত্ত্বে ।তারা ৫৫টা ২০০০ টাকার নোট ,আর ১৪টা ৫০০ টাকার জাল নোট উদ্ধার করে ।
রাকেশের ভাই রাজীব পুলিশি হানার খবর পেয়ে বেপাত্তা , তাকে ধরার চেষ্টা চলছে । স্থানীয় সংবাদ মাধ্যমের অনুসারে , রাকেশ এবং তার ভাই রাজীব দোকান , পেট্রল পাম্পে জাল নোট চালাতো , পুলিশের সূত্রে খবর , অনেকদিন ধরেই এই বিজেপি নেতার ওপর নজর রাখছিলেন তারা ।

No comments:

Post a Comment

loading...