Thursday, 21 June 2018

মুর্শিদাবাদে টাকা নিয়ে গ্যাসের ডিস্ট্রিবিউটরশিপ দিচ্ছে বিজেপি ?

ওয়েব ডেস্ক ২১ই জুন ২০১৮ : টাকা নিয়ে গ্যাসের ডিস্ট্রিবিউটারশিপ পাইয়ে দেওয়ার মিথ্যে প্রতিস্তুতি কথা উঠল বিজেপির কিছু নেতার বিরুদ্ধে ।
ঘটনাটি ঘটেছে  মুর্শিদাবাদে , নাম জড়িয়েছে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষেরও ।যদিও দিলীপ ঘোষ দীর্ঘ রাজনৈতিক মুন্সিয়ানা দিয়ে অভিযোগটি খণ্ডন করেছেন ।অভিযোগ মুর্শিদাবাদের জেলা নেতৃত্ত্ব দলীয় কর্মীদের গ্যাসের  ডিস্ট্রিবিউটারশিপ  পাইয়ে দেওয়ার জন্য মাথা পিছু দু তিন লক্ষ টাকা করে নেয় ।তবে সময় গড়িয়ে গেলেও গ্যাসের ডিস্ট্রিবিউটরশীপ না পাওয়ার জন্য ধৈয্যের বাঁধ ভাঙতে শুরু করে বিজেপি কর্মীদের । ঘটনাটি সমন্ধে কিছুই জানেননা বলে দাবি করেছেন দিলীপ বাবু , সূত্রের খবর জানা গিয়েছে, যখন দলীয় কর্মীদের ডিস্ট্রিবিউটরশিপের টোপ দিয়েছিল জেলা নেতৃত্ব।



তখন, দলীয় কর্মীরা বলেছিলেন, দলের সদস্য কেন তাঁরা টাকা দিয়ে ডিস্ট্রিবিউটরশিপ পাবেন? তখন তাঁদের বলা হয়, এমনিতে ১৭ থেকে ১৮ লক্ষ টাকা ঘুষ দিলেই মেলে ডিস্ট্রিবিউটরশিপ। এক্ষেত্রে তাঁদের থেকে অনেক কম টাকাই নেওয়া হচ্ছে। সেই টাকা দিয়েও কাজ না হওয়াতেও ক্ষোভে ফেটে পড়েছেন দলীয়কর্মীরা।
দলীয় কর্মীদের অভিযোগ স্বয়ং মুর্শিদাবাদের জেলা সভাপতি গৌরীশংকর ঘোষ উপস্তিতিতেই টাকার লেনদেন হয়েছে ।গৌরীশঙ্কর  ঘোষ বলেন তিনি সেই লেনদেনের টাকা কলকাতায় পাঠিয়ে দিয়েছেন , কিন্তু কার কাছে খোলসা করে কিছু বলেননি ।তিনি দাবি করেন যারা টাকা দিয়েছেন তারা যাতে গ্যাসের ডিস্ট্রিবিউটরশিপ পান তার জন্য ক্ষিণবঙ্গে দলের প্রান্ত প্রচারক বিদ্যুৎ মুখোপাধ্যায় ও রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সেখানে স্বাক্ষর করেছেন।
দিলীপ বাবুর কানে কথা গেলে তিনি সেই আবেদনপত্র দেখতে চেয়েছেন ,উল্টো দিকে বিদ্যুৎ বাবু এটাকে ভুয়ো বলে আখ্যা দিয়েছেন , আর গৌরী শংকর বাবু তার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ।

No comments:

Post a Comment

loading...