Friday, 8 June 2018

ডিম্ চপ্পল ছুড়েও হার্দিক প্যাটেলকে আটকাতে পারলনা বিজেপি, মধ্যপ্রদেশে

ওয়েব ডেস্ক ৮ই জুন ২০১৮ : গতকাল মধ্যে প্রদেশে , পাতিধার কোটা আন্দোলনের নেতা হার্দিক প্যাটেলের ওপর কিছু অজ্ঞাত পরিচয় লোক তাঁর গাড়ি লক্ষ্য  করে ডিম্ আর চপ্পল ছুড়তে থাকে ।
 মধ্যেপ্রদেশে কিষান ক্রান্তি সেনার একটি মিটিঙে যোগ দিতে গিয়েছিলেন হার্দিক প্যাটেল ।প্রসঙ্গত মধ্যপ্রদেশের বিধানসভা নির্বাচন একবছর বাকি  আছে , তাই তাঁর মধ্যপ্রদেশে কৃষকদের মিটিঙে যোগ দেওয়াটা তাৎপর্য্য বলে মনে করা হচ্ছে ।


কংগ্রেস নেতা সঞ্জয় যাদবের কথায়, যখন তারা  রওনাতাল এলাকায় মধ্যে দিয়ে যাচ্ছিলেন তখন বিজেপি কার্যালয়ে কয়েকজন অজ্ঞাতপরিচয় লোক হার্ডিকের গাড়ি লক্ষ্য করে ডিম্ আর চপ্পল ছুড়তে থাকে । যাদব দাবি করেন কিছু লোকের হাতে আগ্নেয়াস্ত্র ছিল ।
সূত্রের খবর আধারতাল এলাকার মধ্যে দিয়ে হারদিকের  গাড়ি যখন যায়, সেই সময়ও তাঁর গাড়ি লক্ষ্য করে ইট বৃষ্টি হয় ।মধ্যপ্রদেশের মুখমন্ত্রী শিবরাজ সিংহ চৌহানকে ,সবাই মামা বলে ডেকে থাকেন ।তাই হার্দিক প্যাটেল তাকে মামা বলে সম্মোধন করে টুইট করেন  ,এই বলে যে ,হার্দিক প্যাটেল এবং কংগ্রেস নেতা সঞ্জয় যাদবের গাড়ি যখন জাব্বলপুরের মধ্যে দিয়ে যায় , তখন মুখ্যমন্ত্রীর আনুগত্যের তাদের ডিম্ আর চপ্পল ছুড়ে স্বাগত জানায় ।তিনি এও জানান তাঁর শরীরে  যতক্ষণ রক্ত থাকবে ,ততোক্ষণ গুলি বর্ষণ করে , ইট বৃষ্টি করে বা ডিম্ ছুড়ে তাঁর এই কৃষক নিয়ে আন্দোলন আটকানো যাবেনা ।

No comments:

Post a Comment

loading...