Friday, 15 June 2018

নিখুঁত পরিকল্পনা মাফিকই সুজাত বুখারীকে হত্যা করা হয়েছে : পুলিশ

ওয়েব ডেস্ক ১৫ই জুন ২০১৮ : সিনিয়র সাংবাদিক এবং রাইজিং কাশ্মীরের প্রধান-সম্পাদক সুজাত্ বুখারীর হত্যাকারীর নিখুঁত পরিকল্পনা করেই তাকে হত্যা করেছিল বলে পুলিশ তারিফ থেকে জানাগেছে  । এক যুবক সুজাত্ বুখারীর উপর নজর রাখছিলেন  এবং বাকি তার দুই আততায়ী সঙ্গীকে খবর পাঠাচ্ছিলেন ,কখন বুখারী  প্রেস এনক্লাবের থেকে বেরোন , এবং বেরোনোর সঙ্গে সঙ্গেই তারা সুজাত্ বুখারীর গাড়ির চার পাশ থেকে গুলিবর্ষণ করতে থাকে , ফলস্বরূপ বুখারী এবং তার দুই দেহরক্ষী প্রাণ হারান।


আততায়ীরা বন্দুক দিয়ে গাড়ি ঝাঁঝরা করার পর , হাওয়াতে গুলি চালায় যাতে কেউ কাছে না আস্তে পারে , তারপর আল্লাহ হো একবার বলতে বলতে পালিয়ে যায় ।বুখারী সহ তিজনকে হাসপাতালে নিয়ে যাওয়া  হলে , অল্প সময়ের মধ্যে তারা মারা যান ।
পুলিশ জানায়, বন্দুকধারীরা রেঙ্গল চৌকিের দিকে যাত্রা শুরু করে , সমন্দরবাগ এলাকার ভেতর দিয়ে  বারবারশহা সেতুতে পৌঁছায়, এবং সেখান থেকে তারা পালিয়ে যায় ।
সূত্রের খবর সিসিটিভি ফুটেজেও পুলিশ খতিয়ে দেখছে ।জানা গেছে যেই পথ দিয়ে আততায়ীরা এসেছিল সেই পথ দিয়েই তারা পালিয়েছে ।শুধু তাই নয় , তারা যেই অস্ত্র ব্যবহার করেছিল ,সেই অস্ত্র আওয়াজ বাজির মতো ,এবং তাই জন্য সাধারণ মানুষের ব্যাপারটা  বুঝতে দেরি হয়েছে । পুলিশের তরফ থেকে এই খুনের সঙ্গে জড়িত চতুর্থ এক ব্যক্তির ছবি হোয়াটস্যাপ এ ছড়িয়ে দেওয়া হয় যদি কেউ এই আততায়ীর সমন্ধে খোঁজ দিতে পারে , কিন্তু কয়েক ঘন্টার মধ্যেই পুলিশ সেই চতুর্থ ব্যক্তিকে গ্রেফতার করে । সেই হল প্রথম ব্যক্তি যে পুলিশের জালে ধরা পড়েছে ।

No comments:

Post a Comment

loading...