Sunday, 24 June 2018

এবার প্রকাশ্যে রাজ্যের মন্ত্রীদেরও হুমকি দিতে শুরু করলেন দিলীপ ঘোষ

ওয়েব ডেস্ক ২৪ই জুন ২০১৮ : বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রায় প্রতিদিনই তার সাহসের মাত্রা বাড়াচ্ছেন রাজ্যের তিনি যে তার স্বমহিমা ছেড়ে কোনো দিনও বেরোবেন না বলে ঠিক করেছেন , সেটি এখন প্রমাণিত  । উনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বেফাঁস মন্তব্যের নিষেধকে বুড়ো আঙ্গুল দেখিয়ে  শাসক দলের কর্মীদের এনকাউন্টারের ভয় দেখিয়েছেন , এবার সরাসরি হুমকির সুরে বলেন গুলি চালানো হবে গুনে গুনে আর শাসক দলের কর্মীদের লাশ তুলতে হবে গুনে গুনেই  । এখানেই শেষ না করে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সুখের সংসারে  আগুন জ্বালিয়ে দেওয়ার কথাও  বলেন  ।



ইডিওলজিক্যাল আলাদা হলেও বাংলার রাজনীতিতে সৌজন্য বোধের কোনো অভাব ঘটেনি ,সেই সৌজন্যনের বাঁধ ভেঙে দিলীপ বাবুকে চ্যালেঞ্জের সুরে বলতে শোনা যায় , রাজ্যের একটাও মন্ত্রীকে রাজ্যের বাইরে বেরোতে দেবেননা যেদিন তিনি মনে করবেন ।
বিদ্যজনেদের একাংশের মত, এতটা উগ্র না দেখানো তাই , দিলীপ বাবু পক্ষে বাঞ্ছনীয় ।
গত ১২ই জুন সোমবার  পুরুলিয়ার বোলরামপুরে এক জনসভায় শ্রীযুক্ত দিলীপ ঘোষ বলেছিলেন  , পুলিশ যদি গ্রামে কাউকে গ্রেফতার করতে আসে ,তাহলে গ্রামবাসীরা যেন পুলিশকে বেঁধে রাখেন ।
 বিদ্যজনেরা প্রায় প্রত্যেক বারই দিলিপ বাবুকে  ইলেকট্রনিক মিডিয়ায় মনে করিয়ে দিয়েছেন এটা বাংলার রাজনীতির ধারা নয় , কিন্তু কি করা যাবে , দিলীপ ঘোষ যে আছেন দিলীপ ঘষেই । 

No comments:

Post a Comment

loading...