Wednesday, 20 June 2018

রাজ্যে ক্ষমতায় এলে শাসক দলের কর্মীদের এনকাউন্টার করা হবে বলে জানালেন দিলীপ ঘোষ

ওয়েব ডেস্ক ২০ই জুন ২০১৮ : বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রায় প্রতিদিনই তার সাহসের মাত্রা বাড়াচ্ছেন , উনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বেফাঁস মন্তব্যের নিষেধকে বুড়ো আঙ্গুল দেখিয়ে এবার শাসক দলের কর্মীদের এনকাউন্টারের ভয় দেখালেন । কোচবিহারের এক জন সভায় তিনি বলেন "গুনে গুনে গুলি চলবে, আর গুনে গুনে লাশ তোলা হবে। কেষ্ট–বিষ্টু কেউ বাঁচবে না।‌ " পুলিশের বিরুদ্ধেও এক হাত নিয়ে তিনি বলেন ‘‌পুলিশ  যদি শাসকদলের ক‍্যাডারের মতো ব্যবহার করে, তা হলে আপনারাও তাদের সঙ্গে একইরকম ব্যবহার করুন। বিজেপি কর্মীদের হয়রান করতে এলে পুলিসকে গাছে বেঁধে রাখুন।’


উল্লেখ্য জলপাইগুড়ির ৩ নম্বর গুমটি এলাকার থেকে একটি মিছিল বার করেন বিজেপি কর্মীরা , সেখানে নেতৃত্ব দেন দিলীপ ঘোষ, তার সঙ্গে ছিলেন বাপি গোস্বামী, সুভাষ সরকার, দীপেন প্রামাণিক, দেবাশিস চক্রবর্তী–সহ বিভিন্ন নেতারা এবং রাজ্যের বিজেপি সম্পাদক সায়ন্তন বসু ।বিভিন্ন এলাকায় প্ররোচনা মূলক স্লোগান দিতে দিতে ,মিছিলটি আসে  জলপাইগুড়ির জেলা শাসকের দফতরের সামনে ।যদিও আগাম খবর পেয়ে আঁটোসাঁটো পুলিশি ব্যারিকেড আগের থেকেই করা হয়েছিল ।সেখানে বিজেপি কর্মীরা পুলিশের সাথে মারামারিতে জড়িয়ে পড়েন ।
প্রসঙ্গত জনসভায় বিজেপি ২০২১ সালে রাজ্যের ক্ষমতায় আসলে ,তাদের  ইচ্ছার কথাও শোনা যায় ।যেমন পুলিশের উর্দি গেরুয়া করে ফেলা হবে , সবুজ বেল্ট পোড়ানো হবে ,এবং মাথায় সাদা তুপি থাকবে ,সঙ্গে ছিল নেতা মন্ত্রীদের প্ররোচনা মূলক  মন্তব্যও  ।বিদ্যজনেদের একাংশের মত, এতটা উগ্র নাহলেও পারতেন , দিলীপ বাবু ।

তথ্য কৃতজ্ঞাতা স্বীকার 'আজকাল "

No comments:

Post a Comment

loading...