Friday, 1 June 2018

বিপ্লব দেবের শ্রেণীতে নাম লেখালেন উত্তরপ্রদেশের উপমুখমন্ত্রী দীনেশ শর্মা

ওয়েব ডেস্ক ১ লা জুন ২০১৮ : ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের শ্রেণীতেই কি নাম লেখালেন ,উত্তরপ্রদেশের উপ মুখ্যমন্ত্রী দীনেশ শর্মা ?ব্যাপারটা তো সেরকমই মনে হচ্ছে ৷প্রসঙ্গত ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব   দাবি করেছিলেন , ভারতে হাজার হাজার বছর আগে ইন্টারনেট এবং স্যাটেলাইট যোগাযোগ বিদ্যমান ছিল, সেই কথাতে সমর্থন করে দীনেশ শর্মা বলেন মহাভারতের আমল থেকে সাংবাদিকতা আরম্ভ হয় ।



নিজের বক্তব্যের সপক্ষে তিনি বলেন , মহাভারতের সঞ্জয় যিনি ধ্রিতিরাষ্ট্রের সারথি ছিলেন তিনিও তো অন্ধ ধৃতিরাষ্ট্রকে মহাভারতের যুদ্ধের পুঙ্খুনা পুঙ্খু বর্ণনা করে শুনিয়েছিলেন , দীনেশ বাবু প্রশ্ন তোলেন, এটা সাংবাদিকতা নয় তো  কি ?
এখানেই শেষ না করে উত্তর প্রদেশের উপমুখ্যমন্ত্রী পৌরাণিকের নারদ মুনির  সঙ্গে আজকের ইন্টারনেটের তুলনা করে বসেন ।তিনি বলেন আজকে গুগলে কোনো কিছু সার্চ করলে যেমন স্বয়ংক্রিয় ভাবে আমরা সব কিছুর খোঁজ পেয়ে যাই , ঠিক সেই মত পৌরাণিক যুগে নারদ মুনিও যেকোনো খবর বিস্তারিত ভাবে দিতে সক্ষম ছিল ।
হিন্দি সাংবাদিকতার এক অনুষ্টানে দীনেশ শর্মা এই কথা গুলো বলেন ।কাদের সামনে বলেন ? প্রথম সারিতে উপস্তিথ ছিলেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি , তিনিও দীনেশ বাবুর বক্তব্যের সমর্থনে মাইক ধরেন ।

No comments:

Post a Comment

loading...