Tuesday, 26 June 2018

ফ্লিপকার্টের নম্বরে ফোন করলেই বিজেপি সদস্য হওয়ার "অফার"

ওয়েব ডেস্ক ২৬ই জুন ২০১৮ : বিশ্বকাপ ফুটবলের জ্বরে যখন শহর কাবু , সেই সময় এক ফুটবল প্রেমী , বাড়ির কারোর  ঘুমের ব্যাঘাত যাতে  না ঘটে তার জন্য ফ্লিপকার্টে একটি হেড ফোন অর্ডার দেন , কিন্তু ডেলিভারি প্যাকেট খুলতেই ভদ্রলোকের চক্ষু চরখ গাছ ।


 হেড ফোনের বদলে এসেছে তেলের শিশি । অনলাইনে এরকম কান্ডকারখানা প্রায়ই হয়ে থাকে, কিন্তু এ ক্ষেত্রে সেই ফুটবল প্রেমে ব্যাপারটা নিয়ে জলঘোলা না করে ফ্লিপকার্ট হেল্পলাইন নম্বরে ফোন করে , ফোন ওপর থেকে রেকর্ডেড ভয়েসএ ভেসে আসে “ওয়েলকাম টু বিজেপি।” প্রথম বার ফোনটা রেখে দিলেও ,দ্বিতীয়বার ডায়াল করলেও তাকে একই কথা শুনতে হয় , শুধু তাই নয় , তার অনুমতি ছাড়াই বিজেপির "প্রাইমারি মেম্বারশিপ" নম্বর দিয়ে দেওয়া হয় ।সঙ্গে একটি মেসেজও তার ইনবক্সএ ঢুকিয়ে দেওয়া হয় ।
অন্য মোবাইল থেকে চেষ্টা করলেও সেই একই অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় ভদ্রলোককে ।খোঁজ নিয়ে জানা যায়, এটা বিজেপি দলে যোগ দেওয়ার নম্বর , তিন বছর আগে ওটা ফ্লিপকোর্টের নম্বর ছিল , সেটা পরিবর্তন হয়েছে ,  বিদ্যজনেদের একটা প্রশ্ন থেকেই যাচ্ছে তাহলে ফ্লিপকার্টের পুরোনো হেল্পলাইন নম্বর দিয়েই কি বাজিমাৎ করতে চাইছে বিজেপি ?

No comments:

Post a Comment

loading...