Thursday, 21 June 2018

বিজেপি শাসিত ছত্তীসগঢ়ে , দাদু ধর্ষণ করল নাতিকে ,পরে খুন

ওয়েব ডেস্ক ২১ই জুন ২০১৮ :  বিজেপি শাসিত ছত্তীসগঢ়ে একটি ধর্ষণ কাণ্ডে সারা সমাজকে লজ্জার মুখে ফেলে দিল ।এমনি এক ধর্ষণ কান্ড যেখানে এবার থেকে বাড়ির মহিলারা নিজেদের কন্যা সন্তানকে কোনো আত্মীয়র কাছে  রেখে যেতেও সাহস পাবেননা ।কোন বাইরের অজানা–অচেনা লোক  ছত্তিশগড়ের কোন্ডাগাঁওয়ে চার বছরের নাতনিকে ধর্ষণ করে খুন করল, আর কেউ নয়, শিশুটির দাদু। ঘটনাটি গত ১১ই জুনের , সেদিন মাঠে খেলতে খেলতে আচমকা নিখোঁজ হয়ে যায় ছোট্ট শিশুটি।

তারপরই ৪ বছরের শিশুর বাবা পুলিশে অভিযোগ করেন। ঘটনার তদন্তে নেমে পুলিশ শিশুটির দেহ উদ্ধার করলেও, কীভাবে তার মৃত্যু হল সে সম্পর্কিত কোনও সূত্রই পাচ্ছিল না। পরে পুলিশ কুকুর এনে অভিযুক্তকে গ্রেফতার করা হয়  ।প্রথমে পুলিশ কুকুর রক্ত মাখা একটি লুঙ্গি উদ্ধার করে তারপর সটান সেই ষাট বছরের পৌঢ়র কাছে চলে যায় ।অভিযুক্ত দাদু জেরার মুখে স্বীকার করেন তার অপকর্মের কথা ।কোন্ডাগাঁওয়ের এসপি অভিষেক পল্লব জানিয়েছেন,খেলতে খেলতে হটাৎ শিশুটি হারিয়ে যায় , অভিযুক্ত ব্যক্তি অপকর্ম করার পর প্রথমে মাঠের  মধ্যেই মৃতদেহটি লুকিয়ে রাখেন ,তিনি এটাই বোঝাতে চেয়ে ছিলেন শিশুটি নিখোঁজ , তার পর কি মনে করে মৃত দেহটি বাড়ির সামনেই কাদাজলে ফেলে রেখে পালান  ।
অভিযুক্ত ব্যক্তিকে ভারতীয় দণ্ড দণ্ডবিধির ৩০২ ধারায় গ্রেফতার করা হয়েছে। কিন্তু প্রশ্ন হচ্ছে , বিজেপি শাসিত রাজ্যেই ধর্ষণের মাত্রা এভাবে বাড়ছে কেন ? তও আবার শিশুদের বেশি  ।

No comments:

Post a Comment

loading...