Saturday, 30 June 2018

বুনো ওল সামলাতে বাঘা তেতুল , মুকুলকে সামলাতে এবার আসরে মদন মিত্র ,জঙ্গল মহলে

ওয়েব ডেস্ক ৩০শে জুন ২০১৮ : বুনো ওলকে সামলাতে সবসময়ই বাঘা তেতুলের দরকার পরে , তাই এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি , তাই মুকুল রায়ের বিপরীতে তৃণমূল কংগ্রেস মদন মিত্রকে নামালো জঙ্গল মহলে  ।সঙ্গে থাকবে তৃণমূলের শীর্ষ স্থানীয় নেতারা ,এরকমই কৌশল নিয়েছে তৃণমূল। এবং প্রথম কিস্তিতে বাজিমাত মদন  ।


গত ২৪ তারিখে সভা করে গিয়েছিলেন মুকুল ,তার পাল্টা হিসেবে ২৬শে জুন সভা করেন মদন মিত্র ,আর সেই সভাতেই   উত্তমকুমারের সপ্তপদী সিনেমার ডায়লগ উদ্ধৃত করে মদন মিত্র মুকুল রায়কে উদেশ্য করে বলেন 'এবার তোমায় খাব। তুমি হয়তো বলবে আবার ভিতরে যাও, কিন্তু যত ভিতরে পাঠাবে, তুমি তত ভিতরে ঢুকবে।"
প্রসঙ্গত সপ্তপদী সিনেমার একটি দৃশ্যে উত্তমকুমার ,সুচিত্রা সেনের গান বন্ধ করার জন্য বলেছিলেন  "এবার কালী তোমায় খাবো ।"

এদিন বিজেপির ধর্মীয় বিভাজন নিয়েও আক্রমণ করেন মদন মিত্র। তিনি বলেন, 'রাম নামের দুর্নাম করছে ওরা। রামচন্দ্র স্বেচ্ছায় সিংহাসন ছেড়ে দিয়েছিলেন। আর বিজেপি সিংহাসেন বসার জন্য রাম নামের দুর্নাম করছে। রামের নামে ধর্মীয় বিভাজন চলতে পারে না বাংলায়। তাই বাংলার মানুষকে বিজেপির ভন্ডামি বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।"
বিজেপির তরফ থেকে খানিকটা বিস্ময় প্রকাশ করে বলা হয়েছে , একা মুকুল রায় কে সামলাতে তৃণমূল ,মদন মিত্র ,মানুষ ভূঁইয়া ,আর সুকুমার হাঁসদাকে নামাল ? পরে খানিকটা নিজেদের কর্মীদের সান্তনার সুরে বলেন ২১ জুলাই এর প্রস্তুতির হিসেবেই বিজেপি এটা দেখছে ।

No comments:

Post a Comment

loading...