Tuesday, 5 June 2018

নীরব ,চোকসিদের দুর্নীতির ফাইল আগুনে ভষ্মীভুত , কংগ্রেস চক্রান্তের অভিযোগ আনল

ওয়েব ডেস্ক ৫ই জুন ২০১৮ : সূত্রের খবর আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত ,পলাতক ডায়মন্ড রাজা হিসেবে পরিচিতি নীরব মোদী , তার মামা মেহুল চোকসি , এবং অন্যান্যরা যাদের পুলিশ হণ্যে হয়ে খুঁজছেন , তাদের ফাইল গুলো  মুম্বাইয়ের ইনকাম ট্যাক্স বিভাগে আগুনে পুড়ে ছাই হয়ে গেল ।
শুক্রবার সন্ধ্যা বিকেল ৫টায় দক্ষিণ মুম্বাইয়ের বালার্ড  এস্টেট এলাকায় সিন্ধিয়া হাউস ভবনটিতে আগুন লাগে এবং শনিবার ভোর  অবধি সেই আগুন জ্বলতে দেখা যায়  ।


ঘটনাস্থলে  দমকল বাহিনী পোঁছে আগুন নেভাতে শুরু করলেও  , সম্পূর্ণ ভাবে আগুন নিভতে শনিবার বিকেল ৫টা বেজে যায় । শনিবার বিকেলে ইনকাম ট্যাক্স আধিকারিকরা যখন অফিস প্রাঙ্গনে ঢুকতে সক্ষম হয় , দেখা যায় সব ফাইল গুলো ভস্মিভূত ।সূত্রের খবর নীরব মোদির সাথে যুক্ত সব ফাইলস ভস্মিভূত , শুধু তাই নয় , ব্যাঙ্ক জালিয়াতির সঙ্গে যুক্ত সব অভিযুক্তদের ফাইল গুলোও এর মধ্যে রয়েছে ।
কি ভাবে এই আগুন লাগলো সেটি এখনো অজানা , পুলিশ সূত্রেও কোন সদুত্তর পাওয়া যায়নি ।বিদ্যজনেদের একাংশের প্রশ্ন , বেছে বেছে নীরব মোদির আর ব্যাঙ্ক জালিয়াতির দুর্নীতির ফাইলস গুলোতেই আগুন লাগল ?
কংগ্রেস তরফ থেকে ,অভিসন্ধির অভিযোগ আনা হয়েছে । কংগ্রেসের তরফ থেকে বিবৃতি দেওয়া হয়েছে , যেই সব ফাইলস গুলো আগুনে ভষ্মীভূত সেগুলো অধিকতর ব্যাঙ্ক জালিয়াতির ফাইলস ছিল বলে কংগ্রেসের মনে হয় । সুপরিকল্পিত ভাবে যে আগুন লাগানো হয়েছে সেটা ব্যাপারে কংগ্রেস নিশ্চিত ।

No comments:

Post a Comment

loading...