Tuesday, 12 June 2018

এবার পুলিশ কে বেঁধে রাখার নিদান শোনালেন দিলীপ ঘোষ মহাশয় , নিন্দের ঝড় সর্বত্রই

ওয়েব ডেস্ক ১২ ই জুন ২০১৮ : রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ যেমন তার স্বমহিমা ছেড়ে কোনো দিনও বেরোবেন না বলে ঠিক করেছেন , ঠিক সেই পথেই হাটতে শুরু করলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু ।সোমবার পুরুলিয়ার বোলরামপুরে এক জনসভায় শ্রীযুক্ত দিলীপ ঘোষ বলেন , পুলিশ যদি গ্রামে কাউকে গ্রেফতার করতে আসে ,তাহলে গ্রামবাসীরা যেন পুলিশকে বেঁধে রাখেন ,প্রথমথ পুলিশের গাড়ি আটকানো উচিত , তারপর পুলিশ বেঁধে ফেলার কাজ ।

                              


ঠিক এই ভাষাতেই বক্তিতা দেন । আরো একধাপ এগিয়ে সায়ন্তন বসু পুলিশের গাড়ি আগুনদিয়ে জ্বালিয়ে দেওয়ার কথা বলেন যা শুনে গ্রামবাসীরা স্তম্ভিত হয়ে পড়ে ।
আগেও পুলিশের বিরুদ্ধে একইভাবে সরব হয়েছিলেন দিলীপ বাবু । প্রয়োজনে পুলিশকে মারবো বলে মন্তব্য করে বিতর্ক সৃষ্টি  করেছিলেন বিজেপি সভাপতি। এবারও সেই একই ঢঙে পুলিশের বিরুদ্ধে বিজেপি কর্মীদের কী করা উচিত  তা জানিয়ে দিলেন  দিলীপ ঘোষ।
এমনিতেই বিজেপির অন্দর মহলে ,দিলীপ বাবুকে সোজাসাপ্টা লোক হিসেবে পরিচিত ,তিনি কথা বার্তায় যে কোনো রকম ভাষার বিধিনিষেধ মানেনা সেটা এর আগেও টের পাওয়া গেছে , তাই বলে তিনি পুলিশের গায়ে হাত দেওয়ার নিদান দেবেন ?,এতে বাংলার মানুষ অবাক ।

তথ্য কৃতজ্ঞতা 'বাঙ্গালী.ওয়ান ইন্ডিয়া .কম'

No comments:

Post a Comment

loading...