Tuesday, 12 June 2018

মাওবাদীদের , মোদী খুনের ছককে পাত্তাই দিল না শিবসেনা

ওয়েব ডেস্ক ১২ ই জুন ২০১৮ : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মহারাষ্ট্রের মুখমন্ত্রী দেবেন্দ্র ফডণবীসকে মাওবাদীদের দ্বারা খুনের চক্রান্তের খবরকে "ভুতুড়ে গল্প " হিসেবে বর্ণনা করল শিবসেনা ।আজ শিবসেনার সামনা পত্রিকায় ।মহারাষ্ট্রে বিজেপির শরিক শিবসেনার বক্তব্য অনুসারে , ভোটার আগে মানুষের সহানুবতি আদায়ের জন্য এরকম মিথ্যাচার প্রচার করছে বিজেপি । কিছুটা ব্যঙ্গ করেই  ইজরাইলের গুপ্তচর সংস্থা "মোসাদের" সঙ্গে তুলনা করে সামনা পত্রিকায় লেখা হয়েছে , মোসাদ যেমন আঁটোসাঁটো নিরাপত্তা বেষ্টনীতে তাদের প্রধানমন্ত্রীকে রেখে দেন ,ঠিক সেইরকম নিরাপত্তার বেষ্টনী এখন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর দরকার হয়ে  পড়েছে , সঙ্গে তার দীর্ঘায়ু র কামনা করা হয়েছে ।



'সামনার' এহেন প্রকাশিত খবরে ,একটাই জিনিসই প্রমাণিত করে অমিত শাহের মহারাষ্ট্রের সফরের পরেও বিজেপি শিবসেনার মধ্যে দূরত্ব একেবারেই কমেনি ।ঘটনা হল, এ ব্যাপারে বিজেপির সবচেয়ে পুরনো শরিক  শিবসেনা এখন যে কথা বলছে,  কংগ্রেস আর শরদ পাওয়ারের দল ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি (এনসিপি)-ও সেই একই কথা বলছে। শনিবারই কংগ্রেস-এনসিপি ওই খবরকে ‘মোদীর ভোট আদায়ের কৌশল’ বলে বর্ণনা  করেছিল।পত্রিকায় এই প্রবন্ধে , পুরোটাই ব্যাঙ্করা হয়েছে ,মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে ।
প্রসঙ্গত পুণে পুলিশ গত বৃহস্পতিবার আদালতে জানায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের পরিকল্পনা করছিল সিপিআই (মাওবাদী)। দিল্লিতে তল্লাশিতে একজনের বাড়ি থেকে উদ্ধার হওয়া এক চিঠিতে এই খবর নজরে আসে পুলিশের ,  আর তার ভিত্তিতে মুম্বই, নাগপুর ও দিল্লিতে ৫ জনকে গ্রেফতারও করা হয়।

No comments:

Post a Comment

loading...