Monday, 25 June 2018

যোগীর রাজ্যের নার্সের কাজ দেওয়ার নাম করে কিশোরীকে হাসপাতালে গণধর্ষণ

ওয়েব ডেস্ক ২৫ই জুন ২০১৮ :যোগী রাজ্য কি ধর্ষণ রাজ্যে পরিণত হচ্ছে ? বিদ্যজনেদের একাংশ এখন এই মতই পোষণ করছেন ।এই কয়েকদিন আগে ১৫ বছরের এক মেয়েকে বিয়ে বাড়ি থেকে  অছিলায় ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় ।আমরা উমরাও কান্ড দেখেছি ,দেখেছি  বিজেপি বিধায়ক সেঙ্গারের কান্ডও এবার খোদ হাসপাতাল ,যেটা মানুষের কাছে দ্বিতীয় মন্দির হিসেবে পরিচিত সেখানেও ধর্ষণের ঘটনা ঘটল ।


বলরামপুরে এক দরিদ্র্য পরিবারের সন্তান ওই কিশোরী৷ দিনদশেক আগে পরিবারের লোকজনের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে পড়ে নবম শ্রেণির ছাত্রী৷ বলরামপুর বাস স্ট্যান্ডে সোনালি নামে এক মহিলার সঙ্গে আলাপ হয় কিশোরীর৷ সে জানায়, “বাবা রাঘব দাস মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্স বলে পরিচয় দেয় সোনালি৷ ওই হাসপাতালেই তাকে নার্সের চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয় সে৷”
কথা মতই গোরক্ষপুর ট্রেনে চেপে বসে কিশোরী , গোরক্ষপুর অপেক্ষা করছিল সোনালী ,সে ওখানথেকে কিশোরীকে নিয়ে যায় সেই মেডিকেল কলেজ যার কথা কিশোরীকে সে বলেছিল ।সেখানে সে পরিচয় করিয়ে দেয় আফরোজ সহ তিন যুবকের সাথে কিশোরী কে পরিচয় করিয়ে দেয় সোনালী । তারপর মোবাইল চার্জ দেওয়ার অছিলায় ওই তিন যুবক কিশোরীকে হাসপাতালের ছাদে নিয়ে যায় ।সেখানেই একে একে তিন জন তাকে ধর্ষণ করে । কিশোরীর চিৎকারে যখন লোক জানাজানি হয় ,তখন তারা কিশোরীকে ছেড়ে পালায় ।
পুলিশের তরফ থেকে এফ আই আর নেওয়া হয় , সোনালী সহ চারজনের বিরুদ্ধে এবং ,ভারতীয় দন্ডবিধি ৭৬, ৫০৪, ৫০৬, ৪১৯, ৪২০ ও ৫১১ ধারায় মামলা রুজু করা হয়েছে ।

No comments:

Post a Comment

loading...