Tuesday, 24 July 2018

আবার শ্লীলতাহানির ঘটনা ঘটল বিজেপি শাসিত উত্তরপ্রদেশে

ওয়েব ডেস্ক ২৪শে ২০১৮ : উত্তর প্রদেশ কি শ্লীলতাহানি , ধর্ষণ রাজ্যে পরিণত হচ্ছে ? এখন এই প্রশ্নটাই সবার মনে জেগে উঠছে বাড়ে বাড়ে ।সাধারণ জনগণের একাংশের দাবি গত লোকসভা ভোটের পর থেকেই ,মেয়েরা নিরাপত্তার অভাবে ভুগছে , সেই কথায়
  সিলমোহর দিয়ে একটি শ্লীলতাহানির ভিডিও সামনে এসেছে যা যে কোনো  সমাজের লজ্জা ।কয়েক মিনিটের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে কয়েকজন ছেলে একটি ১৬ বছর বয়সী মেয়েকে জঙ্গলের ভেতর নিয়ে যাচ্ছে তাদের কু-স্বার্থ চরিতার্থ করার জন্য ।

Image result for pics of molestation


মা খেতে কাজ করেন। তাঁর জন্য খাবার নিয়ে যাচ্ছিল কিশোরী। হাতে একটি স্টিলের টিফিন বক্স, চামচ এবং জলের বোতল ছিল। জমিতে যাওয়ার পথে একটি জঙ্গল পড়ে। সেই রাস্তা দিয়ে যাওযার সময় কয়েকজন যুবক তাকে টেনে হিঁচড়ে জঙ্গলে নিয়ে যায়। এবং শ্লীলতাহানি করে বলে অভিযোগ। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের মধ্যেই একজন মোবাইলে ভিডিওটি করছিল। অভিযুক্তদের অধিকাংশই অপ্রাপ্ত বয়স্ক বলে জানিয়েছে পুলিস। কিশোরীকে ধর্ষণ করা হয়েছি কিনা তা নিশ্চিত করতে মেডিকেল টেস্ট করা হবে বলে জানিয়েছে পুলিস। ইতিমধ্যেই কিশোরীর বয়ান রেকর্ড করা হয়েছে। সে জানিয়েছে, অভিযুক্তদের মধ্যে একজনকেই তার পরিচিত।
ঝাঁসি থানার পুলিশ সুপারের কথা অনুসারে একজনকে গ্রেফতার করা হয়েছে , বাকিদের খোঁজ চলছে । মেয়েটিকে যখন শ্লীলতাহানি করা হয় , তখন কয়েকজন এই কাজে লিপ্ত ছিল আর বাকি কয়েকজন মোবাইলে রেকর্ড করছিলেন ।  

No comments:

Post a Comment

loading...