Saturday, 14 July 2018

কুলদীপের পর গগন ভগৎ , বিধায়কদের যৌন কেচ্ছায় চাপে বিজেপি

ওয়েব ডেস্ক ১৪ ই জুলাই ২০১৮ : ২০১৯ লোকসভা নির্বাচন যতই এগিয়ে আসছে , বিজেপি বিধায়কেরা একের পর এক তাদের দলকে অস্বস্তিতে ফেলছে ।কুলদীপ সিংহ সেঙ্গার ধর্ষণের মামলায় যোগী আদিত্য নাথ সহ বিজেপির মুখ পুড়িয়েছিলেন ।এবার বিবাহ বহির্ভূত সম্পর্ক জেরে বিজেপিকে অস্বস্তিতে ফেললেন জম্মুর আর এস পুরা বিধানসভার বিজেপি বিধায়ক গগন ভগত । প্রথমে এই বিস্ফোরক মন্তব্যটি আসে বিধায়কের স্ত্রীর কাছ থেকে ।



তাঁর অভিযোগ ওই ছাত্রীকে নাকি গোপনে বিয়েও করেছেন বিধায়ক গগন ভাগত । প্রকাশ্যে এরকম মন্তব্যে বেকায়দায় পড়ে গেছে নরেন্দ্র মোদির সরকার।
সূত্রের খবর অনুসারে গগন এখন স্ত্রীকে ছেড়ে ছাত্রীটির সাথে রাত কাটাচ্ছেন । অবসরপ্রাপ্ত সরকারী চাকুরীজীবী ওই ছাত্রীর বাবা অভিযোগ করেছেন, পাঞ্জাবে কলেজ থেকেই নাকি তাঁর মেয়েকে তুলে নিয়ে যায় গগন। যদিও যাবতীয় অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন গগন ও তাঁর প্রেমিকা।
স্ত্রীর কাছে না থাকলেও প্রতি মাসে বিজেপি বিধায়ক নাকি ১ লাখ টাকা পাঠাচ্ছেন মনিকাকে। বিধায়কের এই দাবিও উড়িয়ে দিয়েছেন তাঁর স্ত্রী। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি দিয়েছেন মনিকা। সঙ্গে লিখেছেন, ‘‌আপনাদের পরিবারের এক মেয়ে বিচার চাইছে। এই লড়াই শুধু আমার ও আমার মেয়ের নয়। অন্য মেয়েটিরও। যে মাত্র ১৯ বছরে পড়েছে।’‌
সূত্রের খবর অনুসারে বিতর্কিত মন্তব্যের জেরে আগেও দলের কাছে জবাবদিহি করতে হয়েছিল গগনকে, প্রসঙ্গত ১৩ বছর আগে বিয়ে হয়েছিল গগন ভগতের এখন তিনি দাবি করছেন তার স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আদালতে যেটা তার স্ত্রীর যথাত করে দিয়েছেন । এরকম অভিযোগ ওঠায় স্বভাবতই জম্মু কাশ্মীর বিজেপি চাপে ।

No comments:

Post a Comment

loading...