Saturday, 28 July 2018

মেদিনীপুর থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় ডাক দিলেন ‘‌২০১৯ বিজেপি ফিনিশ’‌

ওয়েব ডেস্ক ২৮শে জুলাই ২০১৮ :তৃণমূল কংগ্রেসের তরফ থেকে বিজেপিকে তাড়ানোর জন্য যে সিন্ডিকেট তৈরা হচ্ছে সেটা মেদিনীপুরের জন সভায় অকপটে স্বীকার করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ।২০১৯ শে বিজেপির রাজত্ব পাঠ যে শেষ হবে সেই কথা মনে করিয়ে দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন ‘‌২০১৯ বিজেপি ফিনিশ’‌ ।ধর্মীয় মেরুকরণ এরাজ্যে এ একেবারেই খাটবেনা সেটা মনে করিয়ে দিয়ে বিজেপিকে হুঁশিয়ারির সুরে বলেন  আগে প্যান্ডেল সামলাক বিজেপি, পরে বাংলা সামলাবে।এমনকি গঙ্গাদূষণ রোধে বিজেপির অর্থ বরাদ্দ নিয়েও প্রশ্ন তুলে তিনি বলেন, মাত্র ৩০০০ কোটি টাকায় কখনও এত বড় গঙ্গানদী পরিষ্কার করা যায় না।


Image result for pics of abhishek banerjee

ওই টাকায় পুকুরও সাফাই করা সম্ভব নয়। ডায়মন্ড হারবারের সাগসদের  দাবি, গত ১৬ তারিখ প্রধানমন্ত্রীর কৃষিকল্যাণ সমাবেশে ওড়িশা, বিহার, ঝাড়খণ্ড সহ চার রাজ্যের ১০টি জেলা থেকে লোক আনা হয়েছিল। এমনকি সেই রাজ্যগুলির গাড়ির নম্বর কি কি ছিল সেটাও জনগণকে জানান ।
এর আগে পরিবহনমন্ত্রী তথা স্থানীয় বিধায়ক শুভেন্দু অধিকারী বিজেপিকে ‘‌জুমলা পার্টি’‌ নামে সম্বোধন করে বলেন, বিজেপি দেশজুড়ে বিভাবজনের রাজনীতি করতে চাইছে। কিন্তু বাংলায় তা করতে পারবে না কারণ, বাংলার পাহারাদার হিসেবে রয়েছেন মমতা ব্যানার্জি। বাংলায় সিন্ডিকেট করে ভোট করতে হয়। গুজরাটের মতো সিন্ডিকেট বাংলায় গড়তে দেবে না তৃণমূল কংগ্রেস। শুভেন্দুর অভিযোগ, তাঁর গত চার বছরে মোদি সরকার মেদিনীপুরের জন্য কিছুই করেনি। প্রসঙ্গত তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী , ন্যাশনাল কনফারেন্সের সর্বে সর্বা ওমরাব্দুল্লা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়এর সাথে ফেডারেল ফ্রন নিয়ে আলোচনা করার পর , তৃণমূলের কাছে দিল্লি আরো কাছে এসেছে সেটা বলাই বাহুল্য । এবার বাংলার মানুষ স্বপ্ন দেখতেই পারেন , বাঙালি প্রধানমন্ত্রীর ।

No comments:

Post a Comment

loading...