Sunday, 8 July 2018

রাম মন্দিরের নামে টাকা তুলছে বিজেপি : কুমারস্বামী

ওয়েবডেস্ক ৮ই জুলাই ২০১৮ : একবার টি .এন সেশন অভিযোগ করেছিলেন বিজেপি রাম  মন্দিরের নামে মিথ্যাচার করে বাজার থেকে টাকা তুলেছে ।তাকে যদি রাষ্ট্রপতির পদে মনোনীত করা হয় তাহলে এই সব লোকেদের মুখোশ খুলে দেবেন । ঘটনাটা জ্যোতি বাবুর সময়কার , টি এন সেশন সেই সময় প্রত্যেক মুখ্যমন্ত্রীর দরজায় কড়া নেড়েছিলেন তাকে রাষ্ট্রপতি পদে সমর্থন করার জন্য । কিন্তু কেউই তাকে সমর্থন করেননি , আজ সেই টি এন সেশনের কথাই যেন ফিরে এলো কর্ণাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামীর গলায় ।


শুক্রবার এক বিতর্কসভায় গিয়ে তিনি বলেন, ‘রাম মন্দির তৈরি করার আশ্বাস দিয়ে পদযাত্রা করছে বিজেপি। ইঁট আর টাকা নিয়ে মন্দির তৈরি করে দেওয়ার আশ্বাস দিচ্ছে তারা। এরপর ইটগুলো ছুঁড়ে ফেলে দিচ্ছে আবর্জনার স্তূপে আর পয়সাগুলো ভরে নিচ্ছে পকেটে। বিজেপি ক্ষমতায় আসা সত্বেও আজও তৈরি হল না রাম মন্দির।’
যদিও বিজেপি শিবির চুপ করে থাকার  পাত্র একেবারেই নয় , তারা কুমারস্বামীর কাছে আর্জি জানিয়েছে , অবিলম্বে তিনি যেন  তার মন্তব্য প্রত্যাহার করেন ।   বিজেপির তরফ থেকে এও বলা হয়েছে  মুখ্যমন্ত্রী কুমারস্বামী রাম মন্দির নিয়ে মিথ্যাচার করছেন ,তার উদ্দেশে বিজেপি তরফ থেকে প্রশ্ন করা  হয়েছে , যে কেন এই সব প্রসঙ্গ কুমারস্বামী বিজেপির সাথে থাকার সময় তোলেননি ? কেন তিনি তখন চুপ করে ছিলেন সেই সময়  ?   

No comments:

Post a Comment

loading...