Wednesday, 11 July 2018

কোলিয়ারী কোম্পানির কাছ থেকে ১০ কোটি দাবি করল ঝাড়খণ্ডের বিজেপি বিধায়ক

ওয়েবডেস্ক ১১ ই জুলাই ২০১৮ :বিজেপি যখন গর্বের সাথে বলে আসছিলো ,যে বিজেপি শাসিত রাজ্যে ব্যবসা করা সব থেকে সহজ , ঠিক সেই সময় ঝাড়খণ্ডের বিধায়ক বিজেপিকে  অস্বস্তির মধ্যে ফেলে দিলো দলকে । একটি অডিও টেপে ধরা পড়েছে বিজেপির  বিধায়ক ধুলু মাহাতো ওরিয়েন্টাল ম্যানেজমেন্ট নামক একটি  কোলিয়ারী    কোম্পানির কাছ থেকে ,১০ কোটি টাকা দাবি করছেন । অডিও টেপটি ভাইরাল হওয়ার সাথে সাথে নিন্দার ঝড় বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায় ।


তবে ,বিজেপির এই বিধায়ক কে এই সমন্ধে প্রশ্ন করা হলে ,তিনি তোলাবাজির কথা সম্পূর্ণ উড়িয়ে দেন ।তিনি বলেন কৃষকদের উন্নতি এবং সম্মৃদ্ধির জন্য তিনি ভীষণ ভাবে  নিবেদিত ।তাই গরিব মানুষের যাতে কোনো অসুবিধে না হয় তার জন্য তিনি ওরিয়েন্টাল ম্যানেজমেন্ট  নামক কোলিয়ারী কোম্পানিটিকে ভয় দেখিয়েছিলেন জরিমানা হবে বলে । তাই যদি হয় ,তাহলে তার জন্য প্রশাসন আছে দেখবার জন্য ,ধুলু মাহাতোর কি অধিকার আছে কোনো কোলিয়ারী কোম্পানিকে হুমকি দেওয়ার ? বিদ্যজনেদের এই প্রশ্নের কোনো উত্তর এখনো পাওয়া যায়নি । ওরিয়েন্টাল ম্যানেজমেন্ট এর তরফ থেকে জানা গেছে আর্থিক ক্ষতি হওয়ার জন্য তারা নিজেরাই কাজ বন্ধ করে দেওয়ার পরিকল্পনা করছিলো ।
একটি প্রেস বিজ্ঞপ্তিতে ওরিয়েন্টাল ইঞ্জিনীরিং স্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট  এস.এস.শেঠি বলেন ধুলু মাহাতোর কাছ থেকে ক্রমাগত হুমকি এবং ব্ল্যাকমেইল এ তারা জর্জরিত , তাই যখন তারা পরিষ্কার বলে দেয় ,যে টাকা তারা দেবেনা ,তখন ধুলু মাহাতো কৃষকদের মাসিহা হয়ে আবির্ভাব হয়েছেন । 

No comments:

Post a Comment

loading...