Friday, 27 July 2018

ব্যাসায়ীদের কাছ থেকে ৪৬ কোটি টাকা তোলার পরিকল্পনা বিজেপির ,পড়ুন

ওয়েব ডেস্ক ২৭শে জুলাই ২০১৮ : পশ্চিমবঙ্গে বামফ্রন্টের জমানায়  রাজ্যবাসী  সাক্ষী থেকেছে  কি ভাবে সিপিএমের ক্যাডাররা "স্ট্রাগল ফান্ড " নামে টাকা তুলত  । ঠিক একই কায়দায় বিজেপি শাসিত মধ্যপ্রদেশে বিজেপি কর্মীরা টাকা তুলছেন  আসন্ন বিধান সভা ভোটের জন্য ।কারণ যে করেই হোক চতুর্থ বারের জন্য মধ্যপ্রদেশের মসনদে বিজেপিকে যে বসতেই হবে , এবং এটাই বিজেপির কাছে বাধ্যতামূলক ।

Image result for pics of bjp activist in madhya pradesh

বিদ্যজনেদের একাংশের মত যাদের আমলে বিজয়  মালিয়া , নীরব  মোদী , মেহুল চোকসিরা  রাতারাতি দেশ ছেড়ে পালিয়ে গেল ব্যাংকের টাকা নিয়ে , তাদের কাছে মধ্যপ্রদেশ বিধান সভায় লড়বার জন্য টাকা নেই ভাবতে একটু অন্য রকম লাগছে বৈকি ।সূত্রের খবর অনুসারে ৪৬ কোটি টাকার টার্গেট দেওয়া হয়েছে , সেই হিসেবে কুপনও ছাপা হয়েছে বিজেপির তরফ থেকে ।এখন বাজার থেকে টাকা তোলার পালা ।অগাস্ট মাসের মধ্যেই তুলতে হবে সেই টাকা। রাজ্যে রয়েছে মোট ২৩০টি বিধানসভা কেন্দ্র। প্রত্যেক কেন্দ্র থেকে ২০ লক্ষ টাকা করে তুলতে পারলে উঠবে ৪৬ কোটি। রাজ্যে বিজেপির মুখপাত্র রাহুল কোঠারি জানিয়েছেন, ‘২০০, ৫০০, ১০০০ ও ২০০০ টাকার কুপন ছাপানো হবে। দলীয় কর্মীদের মধ্যে সেগুলি বিলি করে দেওয়া হবে।
কংগ্রেসকে কটাক্ষ করে তিনি বলেন, আমরা সাধারণ মানুষের আশীর্বাদে বিশ্বাস রাখি। কংগ্রেস মত নয় যে, বফর্সের মত দুর্নিতি করে টাকা জোগাড় করব। প্রত্যেক জেলায় একজন করে কালেক্টিং-ইন-চার্জ থাকবে বলেও জানিয়েছেন তিনি। সূত্রের খবর , ইতিমধ্যেই বড় বড় ব্যবসায়ীকে  চিহ্নিত করা হয়েছে যাদের কাছ থেকে মোটা টাকা অর্জন করতে পারবে বিজেপি , নির্বাচনের জন্য ।

No comments:

Post a Comment

loading...