Thursday, 19 July 2018

এবার বিজেপি তে ভাঙ্গন , দু বারের সংসদ দল ছাড়ছেন

ওয়েব ডেস্ক ১৯শে জুলাই ২০১৮ : এতো দিন ধরে বিজেপিই অন্য দলের ভাঙ্গন  ধরিয়ে এসেছে বলে একাধিকবার অভিযোগ এসেছে বিরোধী শিবির থেকে , এবার খোদ বিজেপির ঘরেই ভাঙ্গন ধরছে বলে জোর জল্পনা ।সর্বভারতীয় এক দৈনিকের খবর অনুসারে দুবারের সাংসদ চন্দন মিত্র ,বিজেপির সবভারতীয় সভাপতি অমিত শাহের কাছে তার পদত্যাগ পত্র পাঠিয়েদিয়েছেন ।


Image result for pics of narendra modi

দু'দফায় রাজ্যসভার সাংসদ হয়েছিলেন চন্দন মিত্র। প্রথমবার ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত রাষ্ট্রপতি মনোনীত রাজ্যসভার সাংসদ ছিলেন। পরেরবার ২০১০ থেকে ২০১৬ পর্যন্ত মধ্যপ্রদেশের থেকে বিজেপি-র টিকিটে নির্বাচিত হয়েছিলেন চন্দন মিত্র। তিনি লোকসভায় বিজেপির টিকিটেও পশ্চিমবঙ্গ থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। ছিলেন রাজ্য বিজেপি-র পর্যবেক্ষকও।
তবে বিশিষ্ট এই সাংবাদিক লাল কৃষ্ণা আদভানির খুব কাছের লোকহিসেবে পরিচিত , একাধিকবার তিনি বিজেপির সমালোচনা করতেও ছাড়েননি ।সেই জন্যেই কি তিনি হাই কমান্ডার চক্ষুশূল হয়েছিলেন ? বিদ্যজনেদের এই প্রশ্নের কোনো উত্তর পাওয়া যায়নি ।রাহুল সিনহার স্থলাভিষিক্ত হয়েছিলেন দিলীপ ঘোষ, এটাও তার পক্ষ্যে মেনে নেওয়া কঠিন হয়ে উঠেছিল । তবে ঠিক কি কারণে তিনি দল ছাড়ছেন সেই প্রতিক্রিয়াও পাওয়া যায়নি । তিনি কোনো দলে যাচ্ছেন , না নতুন দল তৈরী করবেন সে নিয়েও কোনো তথ্য নেই,এই মুহূর্তে  ।

No comments:

Post a Comment

loading...