Monday, 16 July 2018

প্রকাশ্যে বচসা দিলীপ -বাবুল সুপ্রিয়র , মেদিনীপুরের সভায়

ওয়েব ডেস্ক ১৬ই জুলাই ২০১৮ :আবার বাবুল সুপ্রিয় ও দিলীপ ঘোষের মধ্যে চরম অসন্তোষ প্রকাশ পেল ।এর আগেও দুজনের মধ্যে অনেক বারই ঝামেলা হয়েছে , কিন্তু এবার জনসমক্ষে তা অন্য মাত্রা পেল ।সূত্রের খবর অনুসারে মোদি পৌঁছনোর ঘণ্টা খানেক আগেই সভাস্থলে পৌঁছে সভায় একাধিক অব্যবস্থা হয়েছে বলে অভিযোগ করেছেন বিজেপি সাংসদ বাবুল।



এখানেই শেষ নয় রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে নাকি তিনি ডেকে পাঠান এবং একাধিক কৈফিয়ত চান এই অব্যবস্থার জন্য । বাবুলের কথা অনুসারে , প্রধানমন্ত্রীর অনুষ্ঠান বলে কথা , তাই বিশেষ জাকজমক তিনি আশা করেছিলেন । এই নিয়ে প্রকাশ্যেই বাবুল তার বিরক্তি প্রকাশ করতে থাকেন ।
বাবুলের এই কীর্তিতে দিলীপ ঘোষও মাথা ঠিক রাখতে পারেননি , প্রকাশ্যেই দুজনে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন , বিজেপি কর্মীদের মধ্যে একটা হতভম্ব অবস্থা হয় যে তারা কাকে সামলাবেন , এরই মধ্যে দিলীপ বাবু বাবুলকে বলেন ‘‌এত কিছু যখন দরকার ছিল তখন আগে এলেন না কেন। শেষ মুহূর্তে এসে অভিযোগ করছেন।’‌
তবে এদের ঝগড়া নতুন নয় , এর আগেও দিলীপ বাবু দিল্লি হাই কমান্ডে অভিযোগ করেছিলেন বাবুল রাজ্য দলগত কাজে নাক গলাচ্ছেন । এর পরই সম্পর্ক অবনতি থেকে আরো অবনতি দিদি এগোচ্ছে , অন্তত বিদ্যজনেদের একাংশের সেরকমই মত । 

No comments:

Post a Comment

loading...