Friday, 6 July 2018

আওরঙ্গজেবের পর কনস্টেবল জাভেদকে খুন করলো আতঙ্কবাদীরা, কেন্দ্র কার্যত ঠুঁটো জগন্নাথ

ওয়েব ডেস্ক ৭ই ২০১৮ :বৃহস্পতিবার দক্ষিণ কাশ্মিরের শপিয়ান জেলায় সন্ত্রাসীদের দ্বারা অপহৃত এক পুলিশ কনস্টেবল জাভেদ আহমেদ দারকে  মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশ সূত্রের খবর , গতকাল সন্ধ্যায় ওষুধ কিনতে তিনি তার বাড়ির বাইরে বেরোন  ঠিক তখনি ওঁৎ পেতে থাকা সন্ত্রাসবাদীরা তাকে অপহরণ করে , আজ সকালে বুলেটে ঝাঁঝরা হওয়া তার মৃত দেহ পাওয়া যায় ।



জাভেদ আহমেদ ছিলেন সিনিয়র সুপারিনটেনডেন্ট  শৈলেন্দ্র  মিশ্রের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী । ওনাকে  যেই গ্রাম থেকে অপহরণ করা হয়েছিল , সেই গ্রামেই নিরাপত্তা রক্ষীরা  ৫ জন জঙ্গিকে নিকেশ করেছিল বলে খবর । জাভেদের অপহরণের খবর সামনে আসার সঙ্গে সঙ্গে একটি সার্চ অপারেশন চালু করে নিরাপত্তা কর্মীরা , তখনি শোপিয়ানের দাগামে একটি রাস্তার ধার থেকে পাওয়া জাভেদ আহমেদের   গুলিতে ঝাঁঝরা করা নিথর দেহ   ।
গত মাসে, সেনাবাহিনীতে কর্মরত  আওরঙ্গজেবকে পুলওয়ামা জেলার থেকে  সন্ত্রাবাদীরা অপহরণ করে হত্যা করেছিল  । আওরঙ্গজেব ঈদের ছুটিতে বাড়িতে ফিরছিলেন ঠিক এই সময়ই আতঙ্কবাদীরা পথ আটকান ,এবং তাকে অপহরণ করে নিয়ে গিয়ে মাথায় এবং গলায় গুলি করে  ।উল্লেখ্য রমজান মাসের জন্য নিরাপত্তা বাহিনী আতঙ্কবাদী নিকেশ অভিযান বন্ধ রেখে ছিল , কিন্তু এর সুযোগ নিয়ে জম্মু কাশ্মীরে ব্যাপক আতঙ্কবাদীর প্রভাব দেখা দিয়েছে বলে খবর  ।

No comments:

Post a Comment

loading...