Friday, 27 July 2018

মুসলিম জনসংখ্যা বাড়ছে বলেই ধর্ষণ বাড়ছে : বিজেপি সাংসদ হাড়ি ওম পান্ডে

ওয়েব ডেস্ক ২৭শে জুলাই ২০১৮ : দেশে মুসলিম জনসংখ্যা বাড়ছে বলেই ধর্ষণ , সন্ত্রাসবাদ কাজ কর্ম বাড়ছে বলে মনে করেন উত্তরপ্রদেশের আম্বেদকর নগরের বিজেপি সংসদ হরি ওম পাণ্ডে ৷ মুসলিমদের দিকে আঙ্গুল তুলে তিনি বলেন ,ইতিমধ্যেই যদি মুসলিম জনসংখ্যা নিয়ন্ত্রণ  না করা যায় তাহলে , ভারতের মধ্যেই আর একটা পাকিস্তানের জন্ম নেবে ৷ তার দুশ্চিন্তা, যদি মুসলিমরা শরীয়াত আইন কায়েম করার পক্ষে সওয়াল করে তাহলে একদিন তারা আলাদা একটা রাষ্ট্রও চেয়ে বসবে কোনদিন ৷
Image result for pics of Namaaz

এই ভাবেই আরো একবার আরো একজন বিজেপি নেতা বিতর্কিত মন্তব্য করে বিজেপিকে অস্বস্তিতে ফেলল ৷ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির "বিতর্কিত উক্তির" থেকে দূরে থাকার আহ্বান যে কোন বিজেপি নেতাই শুনছেনা তা আরো একবার প্রমাণিত হলো ৷  প্রসঙ্গত একদিন আগেই বিজেপির এক প্রভাবশালী নেতা মদনলাল সাহানি বলেছিলেন ,‘‌হুমায়ূন যখন মরণাপন্ন তখন বাবরকে ডেকে পরামর্শ দেন, যদি হিন্দুস্তানকে পেতে চাও তাহলে তিনটি বিষয় মাথায় রাখতে হবে। গরুকে সম্মান জানাতে হবে, ব্রাহ্মণ এবং নারীকে সম্মান জানাতে হবে।’‌ ইতিহাসের কোনো বইয়ের কোন পাতায় তিনি এই সব তথ্য পেয়েছেন তা অবশ্য খোলসা করে বলেননি শ্রীযুক্ত মদনলাল সাইনি ,কিন্তু বাবর যে হুমায়ূনের বাবা ছিলেন সেটা অন্তত তার জানা উচিত ছিল বলেই মনে করেন বিদ্যজনেরা ।
ইতিহাস বলছে বাবর হুমায়ূনের ২৫ বছর আগে মারা গিয়েছেন। বাবরের মৃত্যু হয়েছিল ১৫৩১ সালে আর হুমায়ূন মারা যান ১৫৫৬ সালে। ‘‌বাবার হল আবার জ্বর’‌–এর মতই মুঘল সাম্রাজ্যের শাসক কুলের নাম মনে রাখার বোঝ হয় কোনও সহজ উপায় নেই। নইলে এমন ভুল হত না। অতএব প্রশ্ন আসতেই পারে বিজেপি কাদের নিয়ে দেশ চালাচ্ছেন ?যাদের নূন্যতম জ্ঞান নেই তাদের টিকেট টিকিট দিয়েছে ভোটে লড়ার জন্য ? বিষয়টা সোশ্যাল মিডিয়ায় আলোচিত ,একই সঙ্গে হাস্যকর পরিস্থিতি নিয়ে । অতএব মদনলাল সাহানির রেশ কাটতে না কাটতে আরো এটি বিতর্ক ।

No comments:

Post a Comment

loading...