Wednesday, 18 July 2018

মেদিনীপুরের পুলিশ পেটানোকে সিলমোহর দিলেন দিলীপ , নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

ওয়েব ডেস্ক ১৮ই জুলাই ২০১৮ : গত সোমবার মেদিনীপুরে প্রধানমন্ত্রীর সভাস্থলে যাওয়া নিয়ে, পুলিশের ওপর যেই হামলা হয়েছিল , সেই নিন্দনীয়  কাজকে আনন্দের সহিত সিলমোহর দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।


Image result for pics of dilip ghosh
উত্তর ২৪ পরগনার বাগদার নাটোবেরিয়ায় কর্মিসভা এবং সিন্দ্রাণীতে জনসভা থেকে উনি বলেন "পুলিস যদি মানুষের চাকরি না করে তৃণমূলের নেতাদের কথায় চলে, তাহলে খড়্গপুরের মতো মাঝেমাঝেই পুলিসকে পালিস করে দেওয়া হবে। পাশাপাশি দিদির ভাইদেরও শুধরে দেওয়া হবে। সিভিকদের কাজ বিজেপি–র নানা কর্মসূচির ছবি তুলে তৃণমূলের পার্টি অফিসে পৌঁছে দেওয়া। পঞ্চায়েত নির্বাচনে রাজ্য পুলিস দিয়ে ভোট করিয়ে জোর করে পঞ্চায়েত দখল করা গেলেও, ২০১৯ সালে দিদির বদলে দাদার পুলিস দিয়ে লোকসভা নির্বাচন হবে। তখন সব হিসেব বুঝিয়ে দেব। আগামী দিনে তৃণমূল থেকে এত মানুষ বিজেপি–‌তে যোগ দেবে যে, সামনের দুর্গাপুজো মাটি করে দেওয়া হবে তৃণমূল নেতাদের।"
 দিলীপ বাবুর মতো একজন বিচক্ষণ মানুষের মুখে এরকম কথা শোনার অভিপ্রায় কারোরই ছিলোনা , এই মন্তব্যের সঙ্গে সঙ্গে চারিদিকে নিন্দের  ঝড় বয়ে  যায় । বিদ্যজনেদের একাংশের মন্তব্য , বিরোধী দল হয়েই যদি আইন শৃক্ষলার এতটা অবনতি করতে পারে , তাহলে সরকারে যদি কখনো আসে তাহলে  আইন শৃঙ্খলার কি অবস্থা হবে ? বিদ্যজনেরা আরো বলেছেন , ভারতীয় আইনে পরিষ্কার করে লেখা আছে উর্দি পড়া বা না পড়া কোনো কর্তব্যরত   পুলিশ অফিসারকে কোনো ভাবেই গায়ে হাত দেওয়া উচিত নয় , সে কথা কি দিলীপ ঘোষ মহাশয় ভুলে গেছেন ? বিদ্যজনেদের একাংশের দাবি , অবিলম্বে দিলীপ ঘোষ দায়িত্ব নিয়ে এগুলো বন্ধ করুক ।

No comments:

Post a Comment

loading...