Tuesday, 24 July 2018

গণ পিটুনির ঘটনায় বিতর্কিত মন্তব্য করে শিরোনামে আরএসএস নেতা

ওয়েব ডেস্ক ২৪শে জুলাই ২০১৮ : কেন্দ্র সরকার থেকে সুপ্রিম কোর্ট , সবাই যখন চিন্তিত কিভাবে গণ পিটুনিতে হত্যা বন্ধ কড়া যাবে ঠিক সেই সময় হাস্যকর এবং বিতর্কিত মন্তব্য করে বসলেন আর এসএসনেতা ইন্দ্রেশ কুমার । তার মতে গো হত্যা বন্ধ হলেই গণ পিটুনিতে হত্যা বন্ধ হবে । নিজের  বক্তব্যের স্বপক্ষে  যুক্তিও  সাজিয়েছেন প্রভাবশালী এই আরএসএস নেতা ।

Image result for indresh kumar

তাঁর দাবি যিশু খ্রিষ্টের জন্ম হয়েছিল গো শালায়, সেকারণে খ্রিষ্টান ধর্মের লোকেরা গরুকে মা বলে ভাবেন। মক্কা, মদিনাতেও গোহত্যা নিষিদ্ধ। তাহলে ভারতে  কেন গো হত্যা বন্ধ করা যাবে না। সেটা বন্ধ না হওয়ার কারণেই জণরোষে মৃত্যুর ঘটনা বন্ধ হচ্ছে না দেশ থেকে।
রাজস্থানের আলওয়ারে গরু পাচারকারী অভিযোগে রাকবর খান নামে একজনকে  গোরক্ষক বাহিনী হাতে মারা যায়। নিজেদের তাঁরা বিজেপি বিধায়কের লোক বলে হুমকিও দিয়েছিল। ঘটনা ঘিরে মঙ্গলবার উত্তাল হয় সাংসদ। দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছে কংগ্রেস। গণপিটুনি বন্ধে কড়া আইন আনার দাবি জানিয়েছেন তাঁরা।
ইন্দ্রিশ কুমারের মতে আইনে কিছু হবে না গণপিটুনি বন্ধের একটাই রাস্তা গো হত্যা বন্ধ করা। আরএসএস নেতার এই বক্তব্যের পরেই গণপিটুনি নিয়ে ‌কড়া প্রতিক্রিয়া দিলেন বিএসপি নেত্রী মায়াবতী। তিনি বিজেপির সংকীর্ণ মানসিকতার দিকটাই তুলে ধরার চেষ্টা করেছেন , তিনি এও বলেন বিজেপি নেতৃত্ব এর  বিরুদ্ধে কোনো ব্যাবস্থাই নেবেনা , কারণ এঁরা এই নক্কার জনক কাজকর্মে দেশপ্রেম দেখছেন ।গণপিটুনি হত্যা কাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা করে ,মায়াবতী সুপ্রিম কোর্টের হস্তক্ষেপ দাবি করেন । 

No comments:

Post a Comment

loading...