Wednesday, 4 July 2018

বিজেপি শাসিত ঝাড়খণ্ডে স্কুল শিক্ষিকার মাথা কেটে ৫ কিমি হাঁটলো দুষ্কৃতী

ওয়েব ডেস্ক ৪টা জুলাই ২০১৮ : এক ব্যক্তি স্কুল চত্বরের মধ্যে  এক শিক্ষিকার ধর থেকে মাথা কারবারি দিয়ে আলাদা করে দিলো । এখানেই শেষ নয়, তিনি সেই মাথা নিয়ে ৫ কিলো মিটার অবধি হেঁটে বেড়াল ।ঘটনাটি ঘটেছে বিজেপি শাসিত ঝাঁখন্ডে ।সরাইকেলা-খারসোয়ান জেলায় ,পুলিশ আর সাধারণ মানুষের তাড়ায় জঙ্গলের মধ্যে দিয়ে ছিন্ন মাথা হাতে নিয়ে ৫ কিমি পথ পেরোন  ওই ব্যক্তি। ঘটনার প্রায় দু ঘণ্টা পরে পুলিশ  অভিযুক্ত ব্যক্তি  হরি হেমব্রমকে (২৬) গ্রেফতার করেন ।




সরাইকেলার মহকুমা পুলিশ আধিকারিক অভিনাশ কুমার জানিয়েছেন, যে সময় ঘটনাটি ঘটে সেই সময় খাপ্রসাই প্রাথমিক স্কুলে মিড-ডে মিল দেওয়ার কাজ চলছিল।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে অভিযুক্ত  ব্যক্তি স্কুলের কাছেই থাকত। হটাৎ সে স্কুলে ঢুকে  শিক্ষিকা শুক্রা হেসা(৩০)কে ধরে। এরপর টেনে বের করে তরোবারি দিয়ে ধর থেকে মাথাটা আলাদা করে দেয় বলে জানিয়েছেন মহকুমা পুলিশ আধিকারিক।
খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে , অভিযুক্ত ব্যক্ত এক হাতে শিক্ষিকার মুন্ডু অন্য হাতে তরোয়াল নিয়ে দাঁড়িয়ে আছেন ।তার এই তরোয়াল দেখে সাধারণ মানুষ তার কাছে যেতে সাহস পাননি । একটা সময়ে পুলিশের তরফ থেকে মনে করা হয়েছিল গুলি চালানো হবে , কিন্তু জনসাধারণের কথা মাথায় রেখে সেটা আর সম্ভব  হয়নি ।তারপর জনসাধারণ ও পুলিশের তারা খেয়ে সে জঙ্গলে লুকোবার চেষ্টা করে । অতি কষ্টে  দু ঘন্টার চেষ্টার পর পুলিশ অভিযুক্ত কে গ্রেফতার করে , তবে পুলিশের সামনে বড় চ্যালেঞ্জ ছিল মার মুখী জনতার হাত থেকে  অভিযুক্তকে বাঁচানো ।তবে পুলিশ সব দিকই খতিয়ে দেখছে , তার মানসিক ভারসাম্য ঠিক আছে কি না , এই ব্যাপারটাও তাদের নজরে রয়েছে ।

No comments:

Post a Comment

loading...