Saturday, 21 July 2018

হিটলার মুসোলিনির সঙ্গে আজকের বিজেপি তুলনা টানলেন মমতা

ওয়েব ডেস্ক ২১ শে জুলাই ২০১৮ : বিজেপির সমন্ধে বলতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় হিটলার ,মুসোলিনির সঙ্গে তুলনা  টেনে আনেন ।
বিদ্যজনেদের একাংশের ব্যাখ্যা , হিটলার যেমন একচ্ছত্র নায়ক ছিলেন , একনায়কতন্ত্রে বিশ্বাসী ছিলেন , ঠিক সেই ভাবেই বিজেপি ভারত শাসন করছেন । তাদের আরো বক্তব্য তৃণমূল যখন ক্ষমতায় এসেছিলো তখন তাদের মূল মন্ত্র ছিল "বদলা নয় বদল চাই " আর সেই মতোই ২০১১ সাল থেকে পশ্চিমবঙ্গে  রাজত্ব করছে , কিন্তু বিজেপি ক্ষমতায় আসার সঙ্গে সঙ্গেই বিরোধীদের জেলে পুড়ছে মিথ্যে মামলায় ।
Image result for pics of mamta bandyopadhyay

মমতা বন্দ্যোপাধ্যায় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের দিকে তাকিয়ে বলেন , বিজেপি একেও জেলে পুড়েছিল , এবং বিজেপির এই কাজ কর্মে তীব্র নিন্দা করেন । তিনি বলেন ইডি, সারদা , নারোদার ফাঁদে ফেলে বিজেপি বিরোধীদের চাপে রাখার চেষ্টা করছে । বিজেপির দিকে টিপ্পনি কেটে মমতা এও বলেন ২১শে পা , ৪২সে থাক (মানে ৪২টা আসনই তৃণমূল পাবে পশ্চিমবাংলা থেকে ) আর ২০১৯শে বিজেপি গোল্লায় যাক  ।২১ শে জুলাই সভা মঞ্চ থেকে  মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন বিজেপি হিন্দু ধৰ্মকে বদনাম করছে , তিনি তার নিজের সঙ্গে ঘটে যাওয়া তিক্ত অভিজ্ঞতার কোথাও জনসাধারণকে জানান । মমতা বন্দ্যোপাধ্যায় বলেন পুরীর মন্দিরে ঢুকতে যাওয়ার সময় তাকে বলা হয় তিনি হিন্দু নন , সে প্রসঙ্গ টেনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন তিনি কি সেই সব লোকেদের পেট থেকে হয়েছেন , যারা তার ওপর বিধান দিচ্ছেন  তিনি হিন্দু নন বলে । 

No comments:

Post a Comment

loading...