Thursday, 12 July 2018

নিজের গাড়ি থামিয়েই এক প্রৌঢ়ের সমস্যা সমাধান করলেন মমতা

ওয়েব ডেস্ক ১২ই জুলাই ২০১৮ :মুখ্যমন্ত্রী হওয়ার আগে তিনি যেমনটি ছিলেন আজও তেমনটি আছেন , সেটা আরও একবার প্রমান করলেন মমতা বন্দ্যোপাধ্যায় । তার গাড়ি দ্রুততার সাথে ছুটছে কোচবেহারের দিকে , সামনের সিটে বসা মমতা বন্দ্যোপাধ্যায় লুকিং গ্লাসে দেখেন এক প্রৌঢ় হাতে একটি কাগজ নিয়ে তার গাড়ি পেছন পেছন ছুটছেন  ।প্রৌঢ়র এই অবস্থা দেখে তৎক্ষণাৎ মমতা বন্দ্যোপাধ্যায় গাড়ির চালককে নির্দেশ দেন গাড়ি থামানোর জন্য ।


প্রৌঢ় ভদ্রলোককে জিজ্ঞেস করাতে ,তিনি মুখ্যমন্ত্রীকে বলেন , তার এলাকায় বিশুদ্ধ পানীয় জলের ভীষণ সমস্যা , যদি একটু বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করে দেন ।তৎক্ষণাৎ মুখ্যমন্ত্রী আস্বস্থ করেন ,তার এই কথাতেই নিমেষে  ভিড় জমে যায় । সবাইকে হাসি মুখে বিদায় দিয়েই মুখ্যমন্ত্রী গন্তব্যের দিকে এগোন ।
মুখ্যমন্ত্রী হলেও মমতা বন্দ্যোপাধ্যায় আছেন মমতাময়ী রূপেই, ফের এদিনের ঘটনা সেটাই প্রমাণ করল । তাই তো রাস্তার ধারে মহিলাদের দেখলে, তিনি গাড়ি থেকে নেমে জিজ্ঞাসা করেন, তাঁরা কেমন আছেন, কী তাঁদের অসুবিধা। আবার কাগজ হাতে কোনও কৃষক দাঁড়িয়ে থাকলেও তাঁর কনভয় থেমে যায়। ভিড় দেখলেই মুখ্যমন্ত্রী দেখতে যান, কী জন্য এই গোল! বিদ্যজনেদের একাংশের জিজ্ঞাসা জ্যোতি বসু কে কেউ এরকম করতে দেখেছে ? 

No comments:

Post a Comment

loading...