Thursday, 19 July 2018

আহত বিজেপি সমর্থকদের দেখতে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক ১৯শে জুলাই ২০১৮ : মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মুখ্যমন্ত্রী , তিনি জাতি , ধর্ম এমনকি রাজনৈতিক কর্মকর্তাদের মধ্যেও যে ভেদাভেদ করেননা তা আবার প্রমান পেল রাজ্যের মানুষ । বিজেপির যেই সব  সমর্থকরা দূর দূরান্ত থেকে এসেছিলো শ্রীযুক্ত নরেন্দ্র মোদী মহাশয়কে দেখতে ,এবং প্যান্ডেলের শামিয়ানা পড়ে যেই দুর্ঘটনা ঘটেছিলো তার পর তাদের বাড়ি পৌঁছনোর কোনো ব্যবস্থা করেননি বিজেপির কোনো নেতা বা মন্ত্রী ।




আজ তাদের মেদিনীপুরে হাসপাতালে দেখতে গিয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায় । আহতদের  চিকিৎসা ঠিকমত হচ্ছে কিনা জানতে চান মুখ্যমন্ত্রী । আহত তিন জনই নিম্ন মধ্যবিত্ত পরিবারের, তাঁরা মুখ্যমন্ত্রীকে জানান, কোনও রকম সাহায্য পাচ্ছেন না। তাঁদের কাছ থেকে বিস্তারিত তথ্য নিয়ে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই তিনজন আহতকে এক লাখ টাকা করে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।
মেদিনীপুর মেডিকেল কলেজে আহতদের দেখতে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন জেলাশাসক  পি মোহন এবং সুরজিৎ করপুরকায়স্থ।
মুখ্যমন্ত্রী ১৫ মিনিট আহতদের মাঝে ছিলেন , সেই সঙ্গে হাসপাতালের সুপারের সঙ্গেও কথা বলে নেন , কিছু প্রশাসনিক পরামর্শ দেন বলেও খবর । বিদ্যজনেদের একাংশের মত , মমতা বন্দ্যোপাধ্যায় কোনো কাজ ফেলে রাখেননা , তিনি কোনো কাজ ভাঁড়িয়ে
  ভাড়িয়েও নিয়ে যান না , "ওন দা স্পট " সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আছে ।


তথ্য ও চিত্র কৃতজ্ঞতা স্বীকার "আজকাল "

No comments:

Post a Comment

loading...