Saturday, 7 July 2018

বৃতিষ্ণার জন্যই সিপিএম ছাড়লেন মইনুল হাসান ?

ওয়েব ডেস্ক ৭ই জুলাই ২০১৮ :৪২ বছরের সম্পর্কের অবসান ঘটালেন জনাব মইনুল হাসান ।এক সময়ের সিপিএমের রাজ্য কমিটির সদস্য মইনুল হাসান ,আজ নিজের মুখেই সিপিএমের সাথে তার সম্পর্কের যবনিকার কথা  উপস্থিত সবাইকে জানান । তিনি বলেন নীতি গত কারণেই তিনি সিপিএম ছেড়েছেন । কিন্তু সূত্রের খবর মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে তিনি ভালো মতোই প্রভাবিত , তিনি এটাও বুঝতে পেরেছেন , সিপিএম তার নিজের প্রাসঙ্গিকতায় হারিয়েছে ,এই মুহূর্তে আলিমুদ্দিনের সাথে যুক্ত থাকা মানে নিজের মূল্যবান সময় নষ্ট করা ছাড়া আর কিছুই নয় ।

                                                                                 চিত্র কৃতজ্ঞতা স্বীকার আজকাল

 তিনি বলেন  বিজেপিকে ফ্যাসিবাদী বলতে রাজি নয় সিপিএম। অথচ বিজেপির বিরুদ্ধে দেশজুড়ে লড়াই চালাতে হলে ঐক্যবদ্ধ হয়েই লড়তে হবে। মইনুলের আরও বক্তব্য, তৃণমূল এবং বিজেপিকে একসূত্রে বাঁধলে আখেরে লাভবান হবে বিজেপিরই।
আর দিনকাল বদলেছে , মানুষও বুঝতে শিখেছে ,তাই আলিমুদ্দিনের পক্ষে মানুষকে  মিথ্যা কথা বলে আর মার্কেটিং করে বোকা বানানো সম্ভব নয় । মোহাম্মদ সেলিম মইনুল হাসানের দলত্যাগ সম্বন্ধ্যে বলতে গিয়ে বলেন ,তৃণমূলেই যোগ দেওয়ার ইচ্ছা রয়েছে মইনুলের  ২১ জুলাইয়ের আগে তাই এইরকম  পদক্ষেপ নিলেন  মইনুল। কিন্তু দলের অন্দরের খবর সিপিএমের প্রতি বৃতিষ্ণা থেকেই মইনুলের এই সিদ্ধান্ত  ।           

No comments:

Post a Comment

loading...