Saturday, 28 July 2018

উর্দি পরে যোগী আদিত্যনাথের পায়ে পড়ল পুলিশ অফিসার , সোশ্যাল মিডিয়ায় ঝড়

ওয়েব ডেস্ক ২৮শে জুলাই ২০১৮ :পুলিশের উর্দির একটা আলাদা সন্মান আছে ।কোনো মতেই সেই উর্দির অসম্মান করা  যায়না ,এমনকি  কর্তব্য রত পুলিশ অফিসারকে ছোঁয়াও যায়না ,যদি সে উর্দি পরিহিত অবস্থায় থাকেন ।সেই উর্দির সন্মান নিয়ে কার্যত ছেলে খেলার পর্যায় নিয়ে গেলেন বিজেপি শাসিত উত্তর প্রদেশের গোরক্ষনাথ এলাকার সার্কেল অফিসার প্রবীণ   কুমার ।নির্বোধের মতো নিজের কিছু ফটো ফেসবুকে আপলোড করেন সার্কেল অফিসার প্রবীণ  কুমার ।

UP cop in uniform kneels at Yogi Adityanath's feet on Guru Purnima

সেখানে দেখা যাচ্ছে হাঁটু মুড়ে বসে প্রবীণ কুমার মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম করছেন , এবং আকাঙ্খিত আশীর্বাদ গ্রহণ করছেন  ।ঘটনাটি গোরক্ষনাথ মন্দিরের ভেতর , উল্লেখ্য ,যোগী আদিত্যনাথ এই মোদিরের প্রধান পুরোহিত হিসেবেও বিদ্যমান ।
 ফেসবুকের ফটোতে দেখা যাচ্ছে , পুলিশ কর্মকর্তা প্রবীণ কুমার সিং , মুখ্যমন্ত্রীর সম্মুখে জোর হাত করে হাঁটু মুড়ে বসে আছেন ।
অন্য একটি ছবিতে, আদিত্যরথের কপালে তিলক প্রয়োগ করতে দেখা যাই প্রবীণ কুমারকে । তৃতীয় আলোকচিত্রটি দেখায় যে পুলিশ কর্মকর্তা মুখ্যমন্ত্রীর গলায় ভক্তি ভরে ফুলের মালা পরিয়ে দিচ্ছেন ।
প্রসঙ্গত প্রবীণ কুমার সিং গোর্খপুরের গোরখনাথ এলাকার সার্কেল অফিসার এবং তার ভারপ্রাপ্ত  এলাকায় বেশ কয়েকটি থানা রয়েছে। তার ফেসবুক পোস্টে, পুলিশ কর্মকর্তা বলেন, তিনি 46 বছর বয়স্ক  যোগী আদিত্যনাথের আশীর্বাদ চেয়েছিলেন গুরু পূর্ণিমা উপলক্ষ্যে, মুখ্যমন্ত্রীর নেকনজর থেকে  নয় বরং গোরখনাথ মন্দিরের প্রধান হিসেবে। সত্যি কি তাই ?
চারিদিকে সমালোচনার ঝড় , বিদ্যজনেদের একাংশের বক্তব্য বিজেপি সরকার উত্তর প্রদেশে পুলিশকে পৌষ্যের সমান এনে দ্বার করিয়েছেন ।

No comments:

Post a Comment

loading...