Monday, 16 July 2018

পুলিশকে রাস্তায় ফেলে পেটাল বিজেপি সমর্থকেরা , চারিদিকে নিন্দার ঝড়

ওয়েব ডেস্ক ১৬ই জুলাই ২০১৮ :পুলিশ নাকি ইচ্ছাকৃত ভাবে নরেন্দ্র মোদির সভায় যেতে দেয়নি , এই সন্দেহের বশে খড়্গপুরের চৌরিঙহীতে একদল বিজেপি সমর্থক পুলিশ কে রাস্তায় ফেলে পেটাল ।ঘটনায় খড়গপুর গ্রামীণ থানার ওসি-সহ আট জন জখম হন।
Police

বিজেপির অভিযোগ, শাসক দলের মদতে পুলিশ ইচ্ছাকৃতভাবেই দলীয় কর্মী-সমর্থকদের আটকে দিয়েছে। যদিও পুলিশের দাবি, মোদীর সভার জন্য বহু গাড়ি ঢুকে পড়ায় মেদিনীপুর শহর কার্যত অবরুদ্ধ হয়ে গিয়েছিল। আরও গাড়ি ছাড়া হলে পরিস্থিতি জটিল হয়ে উঠতে পারত। সেই কারণেই গাড়ি ছাড়া হয়নি। পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছে, মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।
সূত্রের খবর মোদির সভায় ছোট ছোট অনেক গাড়ি ওই রাস্তা দিয়ে যাচ্ছিলো , এবংএকটা সময় ব্যাপক যানজটের সৃষ্টি হয় , সেই জন্যই পুলিশ আস্তে আস্তে এক এক করে গাড়ি ছাড়ছিল । কিন্তু একটা সময় এমন ভয়াবহ আকার নেয় , যে পুলিশের তরফ থেকে রাস্তায় যান চলাচল বন্ধ করে দিতে বাধ্য হয় । এই রাগেই বিজেপির কিছু সমর্থক কল্পনা করতে শুরু করে যে পুলিশ ইচ্ছাকৃতই নরেন্দ্র মোদির সভায় যাওয়া আটকেছে ।এই জন্যই তারা  কর্তব্যরত পুলিশ কর্মীদের ওপর মারধর শুরু করে । বাঁশ, লাঠিসোটা দিয়ে বেধড়ক মারধর করা হয়  খড়গপুর গ্রামীণ থানার ওসি বিশ্বরঞ্জন বন্দ্যোপাধ্যায়-সহ আট পুলিশকর্মীকে। কার্যত রাস্তায় ফেলে পেটানো হয় তাঁদের।



তথ্য কৃতজ্ঞতা স্বীকার "আনন্দবাজার পত্রিকা "

No comments:

Post a Comment

loading...