Sunday, 29 July 2018

বসুন্ধরা রাজের , রাজ্যে, খেলতে গিয়ে ধর্ষণের শিকার ৭ বছরের শিশু

ওয়েব ডেস্ক ২৯ শে ২০১৮ : আবার একটি বিজেপি শাসিত রাজ্যে নাবালিকার ধর্ষণের ঘটনা সামনে এলো । সাত বছরের মেয়েটি প্রতি দিনের মতোই  বাড়ির বাইরে খেলতে  আবার ফিরেও আসে , কিন্তু গত শুক্রবার দিন বাড়ির বাইরে বেরিয়েছিল মিষ্টি (নাম পরিবর্তিত) কিন্তু আর ফিরে  আসেনি  । দুদিন পর যখন তার লাশ পাওয়া যায় তখন তার শরীরে অত্যাচারের চিহ্নে ভর্তি । ঘটনাটি বসুন্ধরা রাজের রাজস্থানের , নাবালিকাকে ধর্ষণ করার পর গলা টিপে খুন করা হয়েছে । 

Image result for pics of rape victim

ময়নাতদন্তের রিপোর্ট বলছে সেটাই। রাজস্থানের ঝালওয়ার জেলার এই ঘটনায় ফের শিউরে উঠেছে দেশবাসী। পুলিশ একটি স্পেশাল ইনভেস্টিগেশন টিম (সিট) গঠন করে তদন্ত শুরু করেছে। প্রশিক্ষিত কুকুর, ফরেনসিক বিশেষজ্ঞ ও সাইবার সেলের বিষেশজ্ঞদেরও তদন্তে যুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন ঝালওয়ারের পদস্থ পুলিশ কর্তা আনন্দ শর্মা। সূত্রের খবর অনুসারে শুক্রবার সন্ধেয় বাড়ির পাশেই খেলতে বেরিয়েছিল মিষ্টি। রাতেও না ফেরায় তার দিদি খুঁজতে বেরোয়। না পেয়ে বাড়িতে জানায় সে। পরিবার-পরিজনরা আশপাশের গোটা এলাকায় খুঁজেও রাতে আর মিষ্টিকে পাননি। সকালে পুলিশের দ্বারস্থ হন। শনিবার বিকেলে পুলিশ গোটা এলাকায় তল্লাশি করে অবশেষে বাড়ি থেকে ২০০ মিটার দূরেই উদ্ধার করে মিষ্টিকে। অ্যাম্বুল্যান্সে হাসপাতালে নিয়ে গেলেও চিকিৎসকরা জানিয়ে দেন, অনেক আগেই মৃত্যু হয়েছে মিষ্টির।
পুলিশের তরফ থেকে জানা গেছে সিট তৈরী করে তদন্ত শুরু করা হয়েছে ,এবং খুব তারা তারই দোষীরা ধরা পড়বে বলে আশা ।এদিকে কংগ্রেসের তরফ থেকে বসুন্ধরা রাজের দিকে আঙ্গুল তোলা হয়েছে ।তারা বলছে বসুন্ধরা রাজের অপদার্থতার জন্য এরকম নক্কারজনক ঘটনা বাড়ে বাড়ে ঘটছে ।যদিও বিজেপির তরফ থেকে কোনো প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি ।

No comments:

Post a Comment

loading...