Monday, 2 July 2018

অমিতাভ বচ্চনের বাড়ি দেখাবার নাম করে বিদেশিনীকে ধর্ষণ বিজেপি শাসিত মহারাষ্ট্রে

ওয়েবডেস্ক  ২রা জুলাই ২০১৮ : বিজেপি শাসিত মহারাষ্ট্রে  দেশের মহিলাদের কাছে সুরক্ষিত ছিলোনা সেটা জানাই ছিল ,এবার বিদেশী মহিলারাও  যে সুরক্ষিত নয় সেটাও প্রমান হয়ে গেল ।কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনের বাংলো দেখানোর নাম করে এক ট্যুর গাইডের ধর্ষণের শিকার হলেন এক ইতালিও মহিলা  । ১৪ জুন মুম্বইয়ের জুহুতে এই ঘটনা ঘটে। ক্যাবের মধ্যে ওই ৩৭ বছরের মহিলাকে ধর্ষণ করা হয়।

শুক্রবার ইতালিও দূতাবাসের নির্দেশে ওই মহিলা থানায় অভিযোগ দায়ের করেন কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনের বাংলো দেখানোর নাম করে এক ট্যুর গাইড ধর্ষণ করল এক ইটালীয়ান মহিলাকে। ১৪ জুন মুম্বইয়ের জুহুতে এই ঘটনা ঘটে। ক্যাবের মধ্যে ওই ৩৭ বছরের মহিলাকে ধর্ষণ করা হয়। শুক্রবার ওই মহিলা পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন।
পুলিস সূত্রে জানা গিয়েছে, মুম্বই ঘোরার জন্য তিনি একটি বাসে ওঠেন।কপাল গুনে  ১৪ জুন ওই বাসের মধ্যেই অভিযুক্ত ট্যুর গাইডের সঙ্গে পরিচয় হয় ওই ইতালিও মহিলার পুলিস সূত্রে জানা গিয়েছে, মুম্বই ঘোরার জন্য তিনি একটি বাসে ওঠেন। ১৪ জুন ওই বাসের মধ্যেই অভিযুক্ত ট্যুর গাইডের সঙ্গে পরিচয় হয় তাঁর। মুম্বই দেখানোর জন্য আক্রান্ত মহিলা ওই ট্যুর গাইডকে ভাড়া করেন। সাতটার সময় ওই বাসের পরিষেবা শেষ হয়ে গেলে, অভিযুক্ত ওই মহিলাকে অমিতাভ বচ্চনের বাংলো দেখানোর জন্য নিয়ে যায়। অভিযুক্ত গাইড মহিলাকে জানান যে তাঁকে সে কোলাবা হোটেলে ছেড়ে দেবে। ওই হোটেলেই থাকছেন ওই মহিলা। এরপর অভিযুক্ত যুবক একটি ক্যাব ভাড়া নেয় এবং তেল ভরার জন্য ক্যাবটি পেট্রোলপাম্পে দাঁড় করায়। আক্রান্ত মহিলার অভিযোগ অনুযায়ী, অভিযুক্ত তাঁকে জোর করে মদ্যপান করায় এবং তাঁর শরীরে অবাঞ্ছিতভাবে স্পর্শ করতে থাকে। এরপরই তাঁকে গাড়ির মধ্যেই ধর্ষণ করা হয়।
যদিও পুলিশের কাছে অভিযযোগ জমা পড়েছে , কিন্তু পুলিশ সব দিক খতিয়ে দেখছে ।অভিযুক্ত গাইড পলাতক , জোর কদমে তল্লাশি চলছে তার ।

No comments:

Post a Comment

loading...