Tuesday, 21 August 2018

সমাজবিরোধীদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলায় তৃনমূল কর্মী খুন, অভিযোগের তীর মুকুল ঘনিষ্ঠ কাউন্সিলরের দিকে

ওয়েব ডেস্ক, ২১ শে অগাস্ট :-  গতকাল রাত্রি ১১.০০,হুকুম চাঁদ জুট মিল সংলগ্ন ছাই ময়দানের পাস দিয়ে বাড়ি ফিরছিলেন তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী রাজু বাল্মীকি। সেই সময় স্থানীয় বিদ্যুতের সংযোগ বন্ধ করে তাঁর উপর হামলা করে কয়েকজন দুষ্কৃতী। পর পর ছয়টি গুলি করে গুপ্তি দিয়ে বারংবার তাঁর বুকে আঘাত করে খুন করা হয়।   



মৃতের পরিবার সূত্রে জানা গেছে পূর্বের শত্রুতা বশত এই কাজ করেছেন হালিশহর পৌরসভার নির্দল কাউন্সিলর তারক চৌধুরী।      ৪ মাস আগে রাজু বাল্মীকি স্থানীয় এলাকায় জুয়া, মদের ঠেকের বিরুদ্ধে প্রতিবাদ আন্দোলন গড়ে তোলেন। সেই আন্দোলনের চাপে পড়ে সেই সময় পুলিশ স্থানীয় নির্দল কাউন্সিলর তারক চৌধুরীর অফিসে তল্লাশি করলে সেখান থেকে ১৪ টি বোমা, ৮টি দেশি বন্দুক ও ২০ রাউন্ড গুলি উদ্ধার করে। এরপর পুলিশ তারক চৌধুরী ঘনিষ্ঠ কয়েকজনকে গ্রেফতার করেন । মৃতের পরিবার আরো বলেন ওই ঘটনার বদলা নিতে তারক চৌধুরী স্থানীয় গুন্ডা সুদীপ্ত দাসের সাথে যড়যন্ত্র করে রাজু বাল্মীকিকে খুন করেছে। এই কাজে তাদের সাহায্য করেছে স্থানীয় দুষ্কৃতী প্রকাশ ঠাকুর, ধীরাজ ঠাকুর, অমিত চৌধুরী ও প্রভু।

রাজনৈতিক সূত্রে জানা গেছে বর্তমানে এই তারক চৌধুরী হালিশহরে বিজেপি নেতা মুকুল রায়ের খুবই ঘনিষ্ঠ। তলে তলে এই তারক চৌধুরীর মদতেই হালিশহরে বিজেপির সংগঠন গড়ার চেষ্টা করছেন মুকুল বাবু। স্থানীয়দের অভিযোগ স্থানীয় পুলিশ প্রশাসনে এখনও প্রচুর মুকুল ঘনিষ্ট লোক রয়ে যাবার কারণে পুলিশ এই ব্যাপারে সঠিক পদক্ষেপ নিচ্ছে না। তাদের দাবি অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতার করে কঠোর শাস্তি দিতে হবে। 

No comments:

Post a Comment

loading...