Wednesday, 8 August 2018

দিলীপ ঘোষের বিরুদ্ধে অ্যাম্বুলেন্স ছিনতাইয়ের অভিযোগ

ওয়েব ডেস্ক ৮ই অগাস্ট ২০১৮ :দিলীপ ঘোষের বিরুদ্ধে এবার অ্যাম্বুলেন্স আটকে রাখার অভিযোগ । বার্নপুরের এক স্বেচ্ছাসেবী সংগঠন রেইজ  ইওর ভয়সের অভিযোগ , উদ্বোধন করার ছলে তাদের একটি অ্যাম্বুলেন্স নিয়ে যান বিজেপি রাজ্য সভাপতি । গত একবছরের বেশি সময় ধরে ওই স্বেচ্ছাসেবী সংস্থাদিলীপ ঘোষকে নানা ভাবে অনুরোধ করার পরেও ওই অ্যাম্বুলেন্সকে আটকে রাখেন তিনি ।


শেষ পর্যন্ত সোমবার আদালতের দ্বারস্থ হয় বার্নপুরের ওই স্বেচ্ছাসেবী সংগঠন । সোমবারই আদালত আসানসোল দক্ষিণ থানাকে এই অভিযোগের ভিত্তিতে তদন্ত করার নির্দেশ দিয়েছেন ।  রেইজ  ইওর ভয়সের তরফে জানানো হয়,২০১৬ সালে একটি অ্যাম্বুলেন্স পেয়েছিলো ওই স্বেচ্ছা সেবী সংগঠন । জৈনিক সমাজসেবী সেই অ্যাম্বুলেন্সটি দেন করেছিলেন । ওই সময় স্বেচ্ছাসেবী সংস্থার সম্পাদক প্রিন্স পাঠক ওই অ্যাম্বুলেন্স এর উদ্বোধনের জন্য তারা দিলীপ ঘোষকে আমন্ত্রণ জানান । দিলীপ ঘোষ তাদের আম্বুলেন্সটি খড়্গপুর পাঠাতে বলেন । 
সেখানে উদ্বোধনের পাশাপাশি কয়েকমাস মানুষের সেবায় ওই অ্যাম্বুলেন্সটিকে ব্যবহার করতে চান দিলীপ ।  কিন্তু গত একবছর ধরে দিলীপ ঘোষের কাছে বারবার অ্যাম্বুলেন্সটা চাওয়া হয় ।  কিন্তু ফেরত না দেওয়ায় কোর্টের দ্বারস্থ হয় তারা ।  প্রিন্স পাঠক বলেন , "আমরা মানুষের সেবার জন্যই অ্যাম্বুলেন্সটি পেয়েছিলাম ।  উনি যখন কয়েকমাসের জন্য চাইলেন আমরা সরল মনে ওনাকে দিয়ে দিয়েছিলাম । কিন্তু মনে মধ্যে কূটচালি আছে বুঝিনি ।  অ্যাম্বুলেন্সটাই হাতিয়ে নিলেন উনি । " যদিও অভিযোগ অস্বীকার করেন দিলীপ ঘোষ তিনি বলেন ,প্রিন্স পাঠক বিজেপির সঙ্গে যুক্ত ছিলেন তারাই আমায় অ্যাম্বুলেন্সটা পাঠায় ।  কিন্তু প্রাইস ও তার লোকজন এখন তৃণমূলে চলে গেছে ।  তাই এসব অভিযোগ করছে ।  

No comments:

Post a Comment

loading...