Wednesday, 1 August 2018

বিজেপি কি চায় সেটা পরিষ্কার করুক "গৃহ যুদ্ধ না শান্তি " কোনটা চায় : মমতা

ওয়েব ডেস্ক ১লা অগাস্ট ২০১৮ :ভারতে  খুব কমই  রাজনৈতিক ব্যক্তিত্ব আছেন যারা নিজের বিবৃতি ফেরত নেননা , আর তাদের মধ্যে একজন মমতা বন্দ্যোপাধ্যায় । আজ ১০ নম্বর জনপথ রোডে সোনিয়া গান্ধীর সাথে বৈঠক করার পরে সাংবাদিকদের মুখোমুখি হওয়ার পর যখন তাকে এক সাংবাদিক প্রশ্ন করেন অসমের নাগরিক পঞ্জির খসড়া নিয়ে ,সঙ্গে সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় গতকালের নিজের কথায় কায়েম থেকে বিজেপির ওপর কটাক্ষ করে প্রশ্ন তোলেন  বিজেপিকেই  স্পষ্ট করতে হবে তাঁরা কী চায়, শান্তি না গৃহযুদ্ধ? তিনি অভিযোগ করেন বিজেপি বুঝতে পেরেছে
২০১৯ শে তাই তারা প্ররোচনার রাজীনীতির ওপর ভরসা করছে ।


                                Image result for pics of mamta bandyopadhyay

এর আগে দিল্লিতে ১০ জনপথে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সনিয়া গাঁধীর সঙ্গে তাঁর বৈঠক হয়। বৈঠকে উপস্থিত ছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধীও। তাঁদের বৈঠকে কী আলোচনা হয়েছে তা জানতে চাওয়া হলে মমতা বলেন দিল্লিতে এলেই তিনি সনিয়ার সঙ্গে দেখা করেন। রাজীব গাঁধীর সময় থেকেই এই সৌজন্য সাক্ষাৎ চলে আসছে। তবে তাঁদের মধ্যে রাজনীতির কথাও হয়েছে। কীভাবে আগামী দিনে একসঙ্গে লড়াই করা যায় সে ব্যাপারে তাঁরা মত বিনিময় করেছেন।
এখানেই শেষ নয় লাল কৃষ্ণা আডবাণীর সঙ্গেও মমতা বন্দ্যোপাধ্যায় দেখা করেন , যেটা রাজনৈতিক মহলে তাৎপর্য্য হিসেবেই গণ্য করা হচ্ছে , কারণ লালকৃষ্ণ আডবাণী হলেন বিক্ষুব্দ নেতা , তার সাথে প্রায় ২০ মিনিট বৈঠক করেন ।  গুলাম নবী আজাদ , আহমেদ প্যাটেলরা আজ সংসদে তৃণমূল কার্য্যালয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসেন । ভারতীয় রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরেই যে সবাই আসার এল দেখছে সেটাই বলাই বাহুল্য ।

No comments:

Post a Comment

loading...