Saturday, 4 August 2018

প্রত্যাশা মতই টিএমসিপির কো-চেয়ারম্যান হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক ৪ঠা অগাস্ট ,২০১৮ :তৃণমূলের ছাত্র সংগঠনের কো-চেয়ারম্যান হচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ,  এ কথাই জানালেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ।আজ তৃণমূল ভবনে তৃণমূলের প্রতিষ্ঠাতা দিবসের প্রাক্কালের প্রস্তুতিতে রুদ্ধদ্বার মিটিংএর পর এ কথা তিনি জানান ।এ দিনের প্রস্তুতি বৈঠকে টিএমসিপির রাজ্য কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন বিভিন্ন জেলা কমিটির সভাপতিরাও। দলীয় নেতৃত্বের তরফে ছিলেন তৃণমূলের রাজ্য সভাপতি তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সি, দলের মহাসচিব তথা তৃণমূল ছাত্র পরিষদের চেয়ারম্যান পার্থ চট্টোপাধ্যায়, তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ শান্তনু সেন।


ছাত্র সংগঠনের চেয়ারম্যান হিসেবে পার্থ চট্টোপাধ্যায় এত দিন সাংগাঠনিক গতিবিধির উপর নজর রাখতেন। এ বার থেকে কো-চেয়ারম্যান হিসেবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ও ছাত্র সংগঠন দেখভাল করবেন বলে পার্থবাবু বৈঠকে জানান বলে খবর। তবে এ বিষয়ে প্রকাশ্য কোনও বিবৃতি তৃণমূলের তরফে দেওয়া হয়নি।রাজ্য কমিটির অন্য সদস্যদের মতো জয়া দত্তও এ দিনের বৈঠকে উপস্থিত ছিলেন। তৃণমূল ছাত্র পরিষদ সূত্রে জানা গিয়েছে, প্রস্তুতির বিষয়ে জয়াকেই প্রশ্ন করেন পার্থবাবু। প্রস্তুতি পর্বে জেলায় জেলায় কী ভাবে সভা হবে, কলকাতা থেকে কারা জেলায় যাবে সেই সভা করতে— সে সব জয়ার কাছেই জানতে চান পার্থ চট্টোপাধ্যায়। জয়া বৈঠকে বিশদ পরিকল্পনাও পেশ করেন বলে খবর। তৃণমূল ছাত্র পরিষদের সভানেত্রী পদে না থাকলেও আপাতত সংগঠনের সমন্বয় যে জয়ার হাতেই, তা অনেকের কাছেই স্পষ্ট হয়ে গিয়েছে এই বৈঠকে।এদিন ছাত্র সংগঠনকে বার্তা দিতে গিয়ে অভিষেক বন্ডও পাধ্যায় বলেন এবারের সমাবেশে রেকর্ড সংখক ভিড় হবে ।
বিদ্যজনেদের একাংশের মত এবারকার প্রতিষ্ঠাতা দিবসে রেকর্ড সংখ্যক ভিড় তো হবেই , সঙ্গে বাংলার মানুষ যে এক মুহূর্তের জন্যেও বিজেপি আর সহ্য করতে পারছেনা সেটাও প্রমাণিত হবে ।



তথ্য কৃতজ্ঞতা স্বীকার "আনন্দবাজার পত্রিকা "

No comments:

Post a Comment

loading...