Sunday, 12 August 2018

মুজাফ্ফরপুরের অভিযুক্তদের আড়াল করতে চাইছেন নীতিশ , অভিযোগ তেজস্বীর

ওয়েব ডেস্ক ১২ই অগাস্ট ২০১৮ :  শনিবার নীতিশ কুমারকে এক হাত নিলেন লালু পুত্র তথা আরজেডি নেতা তেজস্বী যাদব ।তিনি দাবি করেন মুজফফরপুর হোমকাণ্ড নিয়ে নীতীশ কুমারের নিরবতাই বলে দিচ্ছে তিনি আড়াল করতে চাইছেন অভিযুক্তদের। শনিবার প্রকাশ্যে এমনই অভিযোগ করলেন নেতা তেজস্বী যাদব।

তাঁর অভিযোগ ঘটনাটি প্রকাশ্যে আসার পর থেকে একটি মন্তব্যও করছেন না বিহারের মুখ্যমন্ত্রী। এর থেকেই স্পষ্ট হচ্ছে তিনি অপরাধীদের আড়াল করার চেষ্টা করছেন।
মুজফফরপুর হোমের কিশোরীরা অভিযুক্ত ব্রজেশ ঠাকুররে হান্টারওয়ালে আঙ্কেল বলে ডাকতেন। নীতীশকেও সেই নামে কটাক্ষ করেছেন তেজস্বী। এখানেই শেষ নয় ২০টি প্রশ্নের একটি তালিকা তৈরি করেছেন তেজস্বী। এক সপ্তাহের মধ্যে সেই সব প্রশ্নের উত্তর নীতীশের কাছে তলব করেছেন তিনি।
তেজস্বীর অভিযোগ শীর্ষ আদালত যখন এই ঘটনার জন্য রাজ্য সরকারকে দায়ী করছে তখনও চুপ করে থেকে এক শ্রেণির মানুষকে বাঁচানোর চেষ্টা করছেন তিনি। বিদ্যজনেদের একাংশের মত ,এটা তেজস্বীর ব্যক্তিগত মতামত হতে পারে , তবে এটা তো সত্যি মুজাফ্ফরপুরের এরকম নক্কার জনক ঘটার পর সত্যিই নীতিশ কুমারের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি  ।বিহার তথা দেশবাসী অধি আগ্রহে বসে আছে শোনার জন্য ।






তথ্য কৃতজ্ঞতা স্বীকার "আজকাল "

No comments:

Post a Comment

loading...