Sunday, 26 August 2018

ত্রিপুরার মুখ্যমন্ত্রী আবার প্রমান করলেন ,বিপ্লব দেব মানেই "ফুল এন্টারটেইনমেন্ট "

ওয়েব ডেস্ক ২৬শে অগাস্ট ২০১৮ :সত্যি কথা বলতে কি নেটিজেন্সরা এখন অপেক্ষায় থাকে , কখন ত্রিপুরার মুখ্যমন্ত্রী কথা বলবেন আর কখন তারা প্রাণ খুলে হাসবেন । আজকাল কার ব্যস্ততার যুগে মানুষ যখন ফুরসতের সময়ই খুঁজে পাননা তখন এরকম দুই একটা হাস্যকর মন্তব্য যদি বিপ্লব দেবের কাছ থেকে আস্তে থাকে তাহলে মন্দ কি ! ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের হিসেবে, ‘‌সিলভার জুবিলি’‌ মানে পঞ্চাশ বছরের পূর্তি। এর আগেও বিপ্লব দেব বলেছিলেন, মহাভারতের সময় ইন্টারনেট ব্যবস্থা ছিল।

এছাড়াও গৌতম বুদ্ধ হেঁটে চীন–জাপান গিয়েছেন এসব বলেও তিনি তীব্র নিন্দার মুখে পড়েছেন।  তবে এবার তিনি বিতর্কিত হলেন গোল্ডেন ও সিলভার জুবিলি পালনের প্রসঙ্গে৷ আগরতলায় নতুন রাজ্যপাল হিসেবে শপথ নেন কাপ্তান সিং সোলাঙ্কি৷ সেই অনুষ্ঠানে হাজির ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব৷ পরে অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন৷ সেখানেই হিন্দিতে বক্তব্য পেশ করতে গিয়ে বলেন, ‘‌আমাদের জন্য খুশির খবর৷ ২০০২ সালে ত্রিপুরার পূর্ণ রাজ্য প্রাপ্তির পঞ্চাশ বছর পূর্তি হবে৷ এর মানে সিলভার জুবিলি পালন করা হবে৷’‌ 
বিপ্লব দেবের এরকম মন্তব্যের পরেই চমকে যান সাংবাদিকরা৷ এর পরেই শুরু হয় বিতর্ক৷ প্রশ্ন উঠছে, মুখ্যমন্ত্রী কি গোল্ডেন এবং সিলভার জুবিলির মধ্যে হিসেব গুলিয়ে ফেলছেন ? হিসেব মতো ২৫ বছর পূর্তি হল রজত জয়ন্তী বা সিলভার জুবিলি হয়৷ আর ৫০ বছর পূর্তি হল সুবর্ণ জয়ন্তী বা গোল্ডেন জুবিলি৷ বিদ্যজনেদের  একাংশ মনে করেন  , স্মৃতি ইরানির শিক্ষাগত যোগ্যতা নিয়ে আগেই বিজেপিকে অনেক অস্বস্থিকর পরিস্তিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে।এখনো সময় আছে বিপ্লব দেবের ব্যাপারে একটু সাবধানী হওয়া প্রয়োজন ।

তথ্য কৃতজ্ঞতা স্বীকার "আজকাল " 

No comments:

Post a Comment

loading...