Monday, 17 September 2018

নিজের দলের কর্মীরাই দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুর করলো , বিজেপি অস্বস্তিতে

ওয়েব ডেস্ক ১৭ই সেপ্টেম্বর ২০১৮:একেই বলে ধর্মের কল বাতাসে নড়ে।এই দিলীপ ঘোষ কত কুরুচিকর কথাই না বলে ছিলেন বাংলার সমন্ধে , মমতা বন্দ্যোপাধ্যায়ের সমন্ধে , আজ সেই রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষই নিজেদের দলের কর্মীর দ্বারা হেনস্তার স্বীকার হতে হল । কাঁথিতে দলীয় বৈঠক চলাকালীন দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুর করা হল।
                                

                                                                                     প্রতীকী চিত্র

বিজেপি-র গোষ্ঠীকোন্দলের ফলেই এই ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ। তবে দলীয় কোন্দলের অভিযোগ অস্বীকার করেছেন দিলীপ ঘোষ। তাঁর অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতিরা এই ঘটনা ঘটিয়েছে।যদিও দিলীপ বাবু নাম না করে ইঙ্গিত করেন কোনটাই কনষ্টিটুয়েন্সির সংসদের দিকে।
অন্যদিকে সোমবার বিজেপি-র বাইক মিছিল কাঁথি থানার সাতমাইল বাজার থেকে কাঁথি সেন্ট্রাল বাসস্ট্যান্ডের জনমঙ্গল সমিতি প্রেক্ষাগৃহে পৌঁছায়। সেখানে বিজেপি-র দলীয় বৈঠক ছিল। দিলীপ ঘোষ প্রেক্ষাগৃহে ঢোকার সঙ্গে সঙ্গেই বেশ কয়েকজনের মধ্যে শুরু হয় বচসা। এরমধ্যেই প্রেক্ষাগৃহ চত্বরে ইটবৃষ্টি শুরু হয় বলে অভিযোগ। ইটবৃষ্টিতে তিনজন বিজেপি কর্মীও আহত হয়েছেন।তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। ভাঙচুর করা হয় দিলীপ ঘোষের গাড়ি। ঘটনাস্থলে পৌঁছায় কাঁথি থানার পুলিশ ও কমব্যাট ফোর্স। বেশ কয়েকটি বাইক ভাঙা হয় বলে খবর । এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী ।

1 comment:

Unknown said...

Dibyendu adhikary namta ki sunte paren ni

Post a Comment

loading...