Sunday, 9 September 2018

সুপ্রিম কোর্ট বিজেপির হাতের মুঠোয় বলে বিতর্কে জড়ালেন বিজেপি মন্ত্রী ,পড়ুন

ওয়েব ডেস্ক ৯ই সেপ্টেম্বর ২০১৮ :ত্রিপুরার মুখ্যমন্ত্রী যখন একের পর এক দায়িত্ব জ্ঞানহীন মন্তব্য করে সবার কাছ হাস্যকর পাত্রে পরিণত হয়েছেন , যখন রাম কদম যখন দিনের বেলায় স্বপ্ন দেখছেন সোনালী বেন্দ্রে পরলোক গমন করেছে , তাহলে উত্তরপ্রদেশের  সমবায় মন্ত্রী মুকুট বিহারি বর্মাও বা পিছিয়ে থাকবেন কেন , তিনি বলেন ‘‌অযোধ্যাতেই রামমন্দির তৈরি হবে।



 কারণ সুপ্রিম কোর্ট তো আমাদেরই হাতের মুঠোয়’‌।বাহারিচ জেলায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী বলেন, ‘‌অযোধ্যাতে রাম মন্দির তৈরি হওয়ার সংকল্প নিয়েছি আমরা। সুপ্রিম কোর্ট তো আমাদেরই। বিচারব্যবস্থা, এই দেশ এবং মন্দিরও তাই আমাদের।’‌ মুকুট বিহারি বর্মা জানান, বিজেপি ক্ষমতায় এসেছে উন্নয়নের জন্যই। রাম মন্দির তৈরি করা বিজেপির সংকল্প। আর বিজেপি সেটা করবেই। সুপ্রিম কোর্ট এখনও এই রাম মন্দির নিয়ে কোনও রায় দেয়নি। আর এরমতাবস্থায় বিজেপি মন্ত্রীর এহেনও মন্তব্যে ক্ষুব্ধ হয়েছে বিরোধী দল।  তবে বিতর্কিত মন্তব্য করার পরই সমবায় মন্ত্রী নিজেকে বাঁচানোর জন্য তাঁর মন্তব্য বদল করে নেন। তিনি জানান তাঁর বলার অর্থ অন্য ছিল। মন্ত্রী বলেন, ‘‌সুপ্রিম কোর্ট আমাদের বলার অর্থ হল আমরা এই দেশের নাগরিক এবং আমরা শীর্ষ আদালতের রায়ের ওপর সম্পূর্ণ বিশ্বাস করি। আমি কখনই এটা বলিনি যে সুপ্রিম কোর্ট আমাদের সরকারের।’‌ এদিকে রাজ্যের অপর বিজেপি মন্ত্রীরা এই ইস্যু থেকে দুরত্ব বজায় রাখতে চাইছেন৷ উত্তরপ্রদেশের শ্রমমন্ত্রী স্বামী প্রসাদ মৌর্য এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি৷এই মন্তব্য করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে , বিদ্যজনেদের একাংশের মন্তব্য , যদি
মুকুট বিহারি বর্মা সর্বোচ্ছ আদালতকে নিজের সম্পত্তি বলে মনে করে থাকেন তাহলে খুব ভুল করবেন  ।সুপ্রিম কোর্ট চলবে তার নিজের পথে  , কেউ তাকে প্রভাবিত করতেই পারেনা ।



তথ্য কৃতজ্ঞতা স্বীকার "আজকাল "

No comments:

Post a Comment

loading...