Sunday, 2 September 2018

গরুর গুতোয় পাঁজরের হাড় ভাঙলেন এই বিজেপি সংসদ , পড়ুন

ওয়েব ডেস্ক ২রা  সেপ্টেম্বর ,২০১৮ : কর্নাটকের বিজয়পুরার বিজেপি বিধায়ক বসনগৌড়া পাটিল যৎনাল‌ কয়েকদিন আগে বলেছিলেন , ‘‌গো হত্যা করে হিন্দু সমাজের মনে আঘাত দিয়েছে কেরল।কারও মনে আঘাত দিলে ফল ভুগতে হয়। কেরলে প্রকাশ্যে গরু কাটা হত। তাই বছর ঘুরতে না ঘুরতেই এই বন্যা দেখল কেরল। যারাই হিন্দু ধর্মে আঘাত দেবে তারাই এভাবে ফল ভুগবে।’ প্রসঙ্গত, গো হত্যা এবং গো মাংস বিক্রি বন্ধ নিয়ে কেন্দ্রের নির্দেশের বিরোধিতা করে গত বছর কেরল বিধানসভার ক্যান্টিনে গো মাংস ভোজনের উৎসব আয়োজন করেছিলেন বিধায়করা।



সেই ঘটনা উল্লেখ করেই এই বিতর্কিত মন্তব্য করেছেন যৎনাল।তার কথা যতই বিতর্কিত মনে হোক , তিনি পরোক্ষে এটাই বলতে চেয়েছেন গরুর আশীর্বাদেই আমরা সবাই বেঁচে আছি ।তাহলে বিজেপি সংসদ লীলাধার বাঘেলা কি এমন গরুর ক্ষতি করেছেন  যে , সেই গরুর গুতোতে আইসিউ তে ভর্তি হতে হলো ?ব্যাপারটা হাস্যকর নয়  চরম বাস্তব ।প্রসঙ্গত কোন যান্ত্রিক দুর্ঘটনা নয়, গরুর গুঁতোয় গুরুত্বর আহত হলেন ভারতীয় জনতা পার্টির(বিজেপি) সাংসদ লিলাধর বাঘেলা । চটপট হাসপাতালে নিয়ে যায় তার অনুগামীরা ।সূত্রের খবরে জানা যায়, লিলাধর বাঘেলা গুজরাটের পাটান জেলার সাংসদ । লিলাধর বাঘেলা গান্ধীনগরের সেক্টর ২১ এ তার বাড়ী থেকে বাইরে রাস্তায় ঘুরতে বেড়িয়েছিলেন । তবে, কপাল খারাপ থাকলে যা হয় দূর থেকে তেরে আসা এক গরু তাকে গুঁতো দেয়। হাসপাতালের ডাক্তার জানায়, লিলাধর বাঘেলা মাথাতে এবং পাঁজরে গুরুত্বর আঘাত পেয়েছেন। ৮৩ বছর বয়সী বাঘেলাকে আইসিইউ’তে ভর্তি করা হয়েছে। স্থানীয় সংবাদমাধ্যম গুলির তথ্যে জানা যায়, পাঁজরের দুটি হাড় ভেঙেছে এবং মাথায় আঘাত পেয়েছে বিষয়টা সত্যি।
বিদ্যজনেদের একাংশের কাম্য সাংসদ লিলাধর বাঘেলা যেন তারাতারই সুস্থ্য হয়ে উঠেন , এবং কাজে যোগ দিতে পারেন ।তাদের বক্তব্য এরকম ঘটনা যে কোনো লোকের সাথেই ঘটতে পারতো , এটা  লিলাধর বাঘেলার "ব্যাড লাক " যে তার সাথে এই দুর্ঘটনাটি ঘটেছে , তার আরোগ্য কামনা করে প্রায় সকলেই ।

No comments:

Post a Comment

loading...