Sunday, 2 September 2018

বড় নেতাদের সঙ্গে সহবাস করলেই গুরুত্ব পূর্ণ পদ :বিস্ফোরক উক্তি বিজেপি নেত্রীর

ওয়েব ডেস্ক ২রা  সেপ্টেম্বর ,২০১৮ : ভারতে মেয়েদের ওপর যৌন নিগ্রহ যেরকম বেড়েছে ঠিক তেমনি বেড়েছে ধর্ষণের মামলা , এবং এটি ঘটেছে বিজেপির আমলে , আগেও যে এসব ছিলনা তা নয় তবে পরিসংখ্যান বলছে বর্তমান সরকারের আমলে ব্যাপারটা বাড়াবাড়ি পর্য্যায়ে । এরকমই মত বিদ্যজনেদের একাংশের , এবং সেই বিশ্বাসটা অমুলূক কিছু নয় । তাহলে কি কেন্দ্রীয় মন্ত্রী থেকে , বিজেপি নেতারা উদাসীন ? একটু উদাসীনতা না থাকলে এরকম ঘটনা অবশ্যই রোধ করা যেত , এটাও বিদ্যজনেদের একাংশের ধারণা ।


এই ধারণাকেই একটু কল্কে দিয়ে দিলেন প্রিয়া জলরাল নামে এক বিজেপি নেত্রী ।তিনি অভিযোগ করেন যেসব মহিলা কর্মী দলের নেতাদের সঙ্গে আপস করে চলেন তারাই বিজেপিতে গুরুত্বপূর্ণ পদ পান। তাঁর দাবি, এর ফলে দলের প্রকৃত মহিলা কর্মীরা অবহেলার শিকার হচ্ছেন। কারণ, বিজেপির নেতারা সেইসব মহিলাকেই নেত্রী হিসেবে তুলে ধরেন যারা হোটেলে তাঁদের সঙ্গে রাত কাটাতে পারবেন।
এই ঘটনা সামনে আসার সাথে সাথে  বেজায় অস্বস্থিতে পড়েছে বিজেপি। বিদ্যজনেদের একাংশের  মতে এটা একটা মারাত্মক অভিযোগ এবং বিষয়টিকে সহজে ধামাচাপা দিতে পারবে না গেরুয়া শিবির।তাদের মতে এর নিশ্চই কিছু অন্ত সত্যতা আছে না হলে কেনইবা  দলেরই এক নেত্রী প্রকাশ্যে বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে মহিলাদের ব্যবহার করার অভিযোগ আনবেন । বিজেপি ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’-এর কথা বলে থাকে। কিন্তু দলেরই এক নেত্রী তাঁদের মুখোশ খুলে দিয়েছে।বিদ্যজনেদের একাংশ টিপ্পনি কাটতেও ছাড়েননি বিজেপি হাই কমান্ডকে , তারা এও বলেছেন যাদের চরিত্র এরকম , সে দেশে নারী নির্যাতন হবেনা তো কোথায় হবে ?


তথ্য কৃতজ্ঞতা স্বীকার "টি ডি যেন বাংলা " 

No comments:

Post a Comment

loading...