Sunday, 9 September 2018

মোদির একনিবিষ্ট সৈনিক মনোহর লাল খাট্টারের রাজ্যে, থানাতে ঢুকে মহিলা কনস্টেবলকে ধর্ষণ

ওয়েব ডেস্ক ৯ই সেপ্টেম্বর ২০১৮ :সাহসটা বাড়তে বাড়তে কোথায় গিয়ে ঠেকেছে ! শুনলেও যেমন গায়ে কাটা দেবে তেমন সহ্য করাও কঠিন হয়ে পড়বে । এই সব দুবৃত্তরা বিজেপি শাসিত রাজ্যে কি ভাবে এরকম নক্কার জনক কাজ করার সাহস পাচ্ছে এটাই এখন বিদ্যজনেদের চর্চার বিষয় । ঘটনাটি হরিয়ানার , যেখানে  মহিলা থানাতে ঢুকেই মহিলা হেড কনস্টেবলকে গণধর্ষণ করে দুজন দুষ্কৃতী  ।

ছুরি দেখিয়ে মহিলা হেড কনস্টেবলকে দুই দুষ্কৃতী ধর্ষণ করে বলে অভিযোগ। কাউকে এই বিষয়ে জানালে বা অভিযোগ দায়ের করলে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল তারা। নির্যাতিতা পুলিস কনস্টেবলের অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। নির্যাতিতার মেডিকেল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে। স্টেশন ইনচার্জ কমলা দেবী জানিয়েছেন, নির্যাতিতা তাঁর বয়ানে জানিয়েছে অলভলপুরের বাসিন্দা যোগেন্দ্র মিন্টো গত চার বছর ধরে তাঁকে ধর্ষণ করেছে। কাউকে জানালে বার বার প্রাণে মারার হুমকি দিয়েছে। এমনকী তাঁর পরিবারের লোকেদেরও হেনস্থা করা শুরু করেছিল সে। ২০১৪ সালে মহেন্দ্রগড়ে নির্যাতিতা কনস্টেবল যখন কর্তব্যরত ছিলেন তখন যোগেন্দ্রর সঙ্গে পরিচয় হয়েছিল।
পালওয়ালে নির্যাতিতা যখন বদলি হয়ে চলে আসেন, যোগেন্দ্ররের দাদা তোশরাজ তাঁকে ছুরি দেখিয়ে মহিলা থানায় ধর্ষণ করে। তারপরেই অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।বিদ্যজনেদের একাংশের মত, বিজেপি শাসিত রাজ্যেই দেখা যাচ্ছে দুষ্কৃতীরা খোলাখুলি অপরাধ করে যাচ্ছে ।  তাদের ভয় দর বলে কিছুই নেই , কিন্তু প্রশ্ন হচ্ছে , কিসের ভিত্তিতে তাদের এতো সাহস ?তাহলে তারা দেখতে চাইছে , বিজেপি শাসিত রাজ্যই মানে রাম রাজত্ব ? এই সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে কি ? বিদ্যজনেরা বিস্মিত ।


তথ্য কৃতজ্ঞতা স্বীকার "আজকাল "

No comments:

Post a Comment

loading...