Thursday, 4 October 2018

এক মহিলাকে ধর্ষণ করল অপর এক মহিলা ঘটনাটি দিল্লির খাস তালুকে

ওয়েব ডেস্ক ৪ঠা অক্টোবর  ২০১৮: দিল্লি , যেখানে পি.এম.ও অফিস রয়েছে , সেখানে এক যুবতীকে ধর্ষণ করল আর এক যুবতী ।প্রথমে যুবতীকে ধর্ষণ করে দুজন পুরুষ , তার পর পুরুষদের সঙ্গী এক যুবতী সেক্স টয়ের মাধ্যমে বারংবার নির্যাতিতাকে ধর্ষণ করে ।আর এইসব ঘটনা ঘটেছে খাস দিল্লির বুকে যেখানে তাবড় তাবড় কেন্দ্রীয় মন্ত্রীদের বসবাস ।
                                  
ঘটনাটি এই রকম গুরগাঁওয়ের বাসিন্দা ওই মহিলা সম্প্রতি নিজের চাকরি ছেড়ে দেন। তাঁর ইচ্ছা ছিল নিজের একটি ব্যবসা খোলার। সেই ব্যবসার জন্য এক অংশীদারের খোঁজ করছিলেন তিনি।তখনই রোহিত নামে এক যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। রোহিত নিজেকে আইটি কর্মী জানায়। সে ওই মহিলাকে দিল্লির দিলসাদ কলোনির একটি ফ্ল্যাটে নিয়ে যায়।অভিযোগকারী ওই মহিলার দাবি, ফ্ল্যাটে রাহুল নামে আর এক যুবক এবং ১৯ বছরের এক যুবতীও ছিল। মহিলার অভিযোগ, সেখানেই তাঁকে প্রথম গণধর্ষণ করে রাহুল ও রোহিত। তারপরেই ফ্ল্যাটে থাকা ওই যুবতী তাঁকে জোর করে অন্য একটি ঘরে নিয়ে যায়। অভিযোগ, সেখানে ‘সেক্স টয়’ ব্যবহার করে জোর করে তাঁকে যৌন মিলনে বাধ্য করে ওই যুবতী। সেই সঙ্গে তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ করেছেন ওই মহিলা।
এখানেই শেষ নয়। নির্যাতিতা ওই মহিলার অভিযোগ, এরপরেই বিভিন্ন ব্যক্তির সঙ্গে জোর করে শারীরিক সম্পর্কে তাঁকে বাধ্য করত রোহিত ও রাহুল। তাঁকে কার্যত দেহব্যবসায় নামানো হয়েছিল বলে অভিযোগ করেছেন ওই মহিলা। সেই সঙ্গে ফ্ল্যাটে থাকা ওই যুবতীও ক্রমাগত তাঁকে শারীরিক নির্যাতন চালাত বলে অভিযোগ।বিদ্যজনেদের একাংশের জিজ্ঞাস্য , কি করে এটা সম্ভব  যে , যেখানে  সংসদ ভবন রয়েছে , যেখানে অরুন জেটলিরা বসেন , তাদের নাকের যোগাড় সামনে এরকম ঘটনা দিনের পর দিন ঘটে গেল ?

তথ্য কৃতজ্ঞতা স্বীকার "আজকাল  "

No comments:

Post a Comment

loading...