Friday, 16 November 2018

"মারবো এখানে লাশ পড়বে, যেখানে সেখানে "-দিলীপের নিন্দায় ঝড় উঠলো বাংলা জুড়ে

ওয়েব ডেস্ক ১৬ ই নভেম্বর ২০১৮ : এই কয়েকদিন আগেই দিলীপ ঘোষ তৃণমূলের অনুব্রত মণ্ডলকে কুকুর বলে নিজের মান কতটা সেটা বুঝিয়েছেন ।   ওনার কাছথেকে এরকমই আশা করা যায় বলে মনে করেন বিদ্যজনেদের একাংশ ।    আজ সেই বিদ্যজনেদের ধারণাকে শিলমোহর দিয়ে অন্ডালে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি বিরোধীদের  উদ্দেশ্যে বলেন ,"মারবো এখানে লাশ পড়বে যেখানে সেখানে " এই রকম উত্তেজনা মুলুক কথা বলা যে একদমই উচিত নয় সোশ্যাল মিডিয়ায় সেই ঝড় তৎক্ষণাৎ উঠে গেছে ।

এখানেই শেষ না করে তিনি বলেন বিজেপি যাদের মারবে তাদেরকে হাসপাতালে না নিয়ে গিয়ে সোজা স্মশানে নিয়ে যাবে , যেটা আরও ক্ষোভ  সৃষ্টি করেছে বাংলার মানুষের মনে  ।প্রসঙ্গত ইডিওলজিক্যাল আলাদা হলেও বাংলার রাজনীতিতে সৌজন্য বোধের কোনো অভাব ঘটেনি ,সেই সৌজন্যনের বাঁধ ভেঙে দিলীপ বাবুকে চ্যালেঞ্জের সুরে বলেছিলেন  , রাজ্যের একটাও মন্ত্রীকে রাজ্যের বাইরে বেরোতে দেবেননা যেদিন তিনি মনে করবেন।গত ১২ই জুন সোমবার  পুরুলিয়ার বোলরামপুরে এক জনসভায় শ্রীযুক্ত দিলীপ ঘোষ বলেছিলেন  , পুলিশ যদি গ্রামে কাউকে গ্রেফতার করতে আসে ,তাহলে গ্রামবাসীরা যেন পুলিশকে বেঁধে রাখেন ।বিদ্যজনেরা প্রায় প্রত্যেক বারই দিলিপ বাবুকে  ইলেকট্রনিক মিডিয়ায় মনে করিয়ে দিয়েছেন এটা বাংলার রাজনীতির ধারা নয় , কিন্তু কি করা যাবে , দিলীপ ঘোষ যে আছেন দিলীপ ঘষেই ।

2 comments:

Unknown said...

Dilip Babu (Ghosh) was not born to politics. He is the man to cut the cut. Keeping him in Pakistan is a good thing for everyone. Or he was supposed to be born in Pakistan. He does not understand anything about the words of Bengal people. The people of Bengal are unsteady listening to John. The biggest damage to this is that of BJ P.
দীলিপ বাবু ( ঘোষ ) রাজনীতি করার জন্য জন্ম নেননি । উনি মানুষ কাটা ছেঁরা করার জন্য । ওনাকে পাকিস্থানে রেখে আসাটাই সবার জন্য ভালো । কিংবা ওনার জন্ম নেয়া উচীৎ ছিলো পাকিস্থানে । উনি বাংলার মানুষের কথার ক খ গ ঘ কিছুই বোঝেন না । বাংলার মানুষ জন ওনার কথা শুনে অসস্থিবোধ করে । এতে সব থেকে বড়ো ক্ষতি বি জে পির ।

Unknown said...

Dilip ghosh jatodin thakbe bangal bjp r kono utthan hobe na...

Post a Comment

loading...