Sunday, 23 December 2018

নরেন্দ্র মোদীকে ‘এনসাইক্লোপিডিয়া অফ ফেক নিউজ’ বলে সম্মোধন করলেন কানহাইয়া কুমার

ওয়েব ডেস্ক ২৩শে ডিসেম্বর ২০১৮: এবার প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মুখ খুললেন কানহাইয়া কুমার ।ক্রমাগত মিথ্যে প্রতিশ্রুতি দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে একহাত নিলেন ।জাওহার লাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রের জাত চিনিয়ে  তিনি  মুম্বাইতে অনুষ্ঠিত অল ইন্ডিয়া প্রফেশনাল কংগ্রেস-এর প্রশ্নোত্তরমূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করে কানহাইয়া কুমার বলেন – প্রধানমন্ত্রী ‘ফেক নিউজ’ দিয়ে দেশের জনসাধারণকে ‘বোকা’ বানাতে পারবেন না।এখানেই শেষ নয় প্রধানমন্ত্রীকে ‘এনসাইক্লোপিডিয়া অফ ফেক নিউজ’ বলেও সম্বোধিত করেন ।কানহাইয়া কুমার জানিয়েছেন – ভুয়ো প্রধানমন্ত্রী কখনোই ভুয়ো খবর দিয়ে দেশের মানুষকে বোকা বানাতে পারবেন না। প্রধানমন্ত্রী এনসাইক্লোপিডিয়া অফ ফেক নিউজ।

অন্য এক প্রশ্নের উত্তরে জে এন ইউ ছাত্র সংসদের প্রাক্তন সভাপতি বলেন – ওদের রাম মন্দির নিয়ে কথা বলতে দিন, আমরা মৌলিক অধিকার নিয়ে কথা বলি।  ওরা অযোধ্যায় রাম মন্দির বানাতেই পারে এবং যারা গরুর পুজো করতে চায় করুক, কিন্তু আমরা দুর্নীতি মুক্ত সমাজের কথা বলবো, ভালো শিক্ষা, ভালো রাস্তাঘাট, কর্ম সংস্থানের কথা বলবো।
তিনি আরও বলেন – সরকারে যেই থাকুক, আমরা সাংবিধানিক অধিকার রক্ষার লড়াই চালিয়ে যাবো।খুব শীঘ্রই তাঁর বিরুদ্ধে দিল্লি পুলিশ উত্তেজক শ্লোগান দেবার অপরাধে চার্জশিট দিতে চলেছে। এই বিষয়ে কানহাইয়া কুমারকে প্রশ্ন করা হলে তিনি জানান – আমি এর জন্য অপেক্ষা করছি। ওদের এটা করতে দিন। আদালতেই সত্য সামনে আসবে। আমি জানি আমার বিরুদ্ধে কোনো প্রমাণ নেই।গণতান্ত্রিক দেশে সবারই বলার অধিকার রয়েছে , সেটাই কাজে লাগিয়েছে বলে মনে করেন অনেকে ।

No comments:

Post a Comment

loading...