Saturday, 12 January 2019

কংগ্রেসের দাবি রাফায়েল নিয়ে গোয়ার মন্ত্রীকে হুমকি দিচ্ছেন অমিত শাহেরা

ওয়েব ডেস্ক ১২ই  জানুয়ারি ২০১৯: কংগ্রেসের চেল্লা কুমারের কথা যদি সত্যি হয় তাহলে ব্যাপারটা খুবই সঙ্গিন ।তবে সবার সামনে কি আর মিথ্যে কথা বলবে? , এখন এই কথাটাই ট্রোলড হচ্ছে সব থেকে বেশি । প্রসঙ্গত একটি অডিও ক্লিপে উঠে এসেছিল গোয়ার স্বাস্থ্যমন্ত্রী বিশ্বজিৎ রানের নাম, যিনি ফোনে অপর একজনকে বলছিলেন প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী তথা গোয়ার বর্তমান মুখ‍্যমন্ত্রী মনোহর পারিক্করের বেডরুমে রাফাল চুক্তি সংক্রান্ত নথি রয়েছে। সেই বিশ্বজিৎ রানেকে হুমকি দিচ্ছেন প্রধানমন্ত্রী, অমিত শাহ। চাঞ্চল্যকর এই দাবি করলেন কংগ্রেস নেতা এ চেল্লা কুমার।
অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক চেল্লা কুমারের দাবি, ২০১৭ সালে কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগ দেওয়ার একদিন আগে বিশ্বজিৎ রানে তাঁকে ও তাঁর পরিবারকে হুমকি দেওয়ার কথা জানিয়েছিল চেল্লা কুমারকে।

'আমি আমার পরিবারকে বাঁচাতে চাই', দলত‍্যাগের ২৪ ঘন্টা আগে এই কথা বলেছিলেন উনি (বিশ্বজিৎ)", পানাজিতে কংগ্রেসের এক সভায় গতকাল সাংবাদিকদের বললেন চেল্লা কুমার।তিনি আরও বলেন, "উনি গত এক বছর ধরে আমায় নিয়মিত ফোন করছেন।....আমি যে কোনো পরীক্ষা দিতে রাজি, আমি মিথ্যে বলছি না।"কিছু পরে চেল্লা কুমার বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি সভাপতি অমিত শাহ এখন ভয় দেখাচ্ছেন বিশ্বজিৎ রানেকে।যদিও চেল্লা কুমারের এই দাবিকে বিশ্বজিৎ রানে 'রাবিশ' বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, "আমি কখনো শুনিনি ভয় দেখিয়ে কাউকে কখনো বিজেপিতে যোগ দেওয়ানো হয়েছে। এটা কংগ্রেসের সংস্কৃতি হতে পারে।...চেল্লা কুমার যা বলেছেন তা রাবিশ। উন্মাদের মতো বলেছেন।"
যদিও রাফাল বিতর্ক নিয়ে বিশ্বজিৎ রানে বা মনোহর পারিক্কর এখনও কোনো মন্তব‍্য করেননি, তাঁর মানে কি -ডাল মে কুচ কালা হ্যায়?

No comments:

Post a Comment

loading...